সৃজিতকে খুশি করতে চান বাঁধন

বিনোদন ডেস্ক
৮ জানুয়ারি ২০২১, শুক্রবার
প্রকাশিত: ০৩:৫৩ আপডেট: ০৩:৫৩

সৃজিতকে খুশি করতে চান বাঁধন

কলকাতার জনপ্রিয় নির্মাতা সৃজিত মুখার্জির একটি ছবিতে অভিনয় করছেন লাক্স তারকা ও ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী আজমেরী হক বাঁধন। বাংলাদেশের জনপ্রিয় লেখক নাজিম উদ্দিনের লিখা ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’ উপন্যাস অবলম্বনে ওয়েব সিরিজটি নির্মাণ করছেন সৃজিত।

থ্রিলার ও অ্যাডভেঞ্চারধর্মী সেই উপন্যাস নিয়ে নির্মিতব্য ওয়েব সিরিজের অন্যতম কেন্দ্রীয় চরিত্র মুশকান জুবেরী চরিত্রে ধরা দেবেন বাঁধন। 

এ ছবিতে অভিনয় প্রসঙ্গে বাঁধন বলেন, ‘একজন পরিচালকের কাছে কতটা সহযোগিতা পাওয়া যেতে পারে তার উদাহরণ সৃজিত মুখার্জি। ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’ ওয়েব সিরিজটির শুটিং শুরুর আগে সৃজিত আমার সহকর্মীদের সংলাপ রেকর্ড করে পাঠিয়েছেন। এরপর আমার সংলাপ রিহার্সাল করে আমি তাকে পাঠিয়েছি। এভাবে দীর্ঘদিন আমি অনলাইনে রিহার্সাল করেছি, যাতে করে উচ্চারণে কোনও সমস্যা না থাকে।’

বাঁধন বলেন, ‘এখন যে কাজগুলো করবো, তা যেন অনেক দিন দর্শকের মনে গেঁথে থাকে। তাই যখনই কোনও কাজ শুরু করবো তা ভালোভাবে শেষ না করে অন্য কাজ নিয়ে ব্যস্ত হয়ে পড়তে চাই না। সৃজিতের আস্থার প্রতিদান দিতে চাই আমি। তাই এমন সিদ্ধান্ত।’

ওয়েব সিরিজটিতে বাঁধন ছাড়াও খরাজ খাসনবিশ চরিত্রে অঞ্জন দত্ত, নিরুপন চন্দ চরিত্রে রাহুল বোস, আতর আলী চরিত্রে অনির্বাণ ভট্টাচার্য ও ওসি তপন শিকদার চরিত্রে অনির্বাণ চক্রবর্তী অভিনয় করছেন।

ব্রেকিংনিউজ/এমআর

bnbd-ads