ছাড়লেন স্বামীর পদবি, শ্রাবন্তীর নতুন নাম কী?

বিনোদন ডেস্ক
৬ জানুয়ারি ২০২১, বুধবার
প্রকাশিত: ১২:১৪ আপডেট: ১২:১৫

ছাড়লেন স্বামীর পদবি, শ্রাবন্তীর নতুন নাম কী?

এক এক করে তিনবার বিয়ে করেছেন। তিনবারই ঘর ভেঙেছে। এরপর গুঞ্জন উঠে চতুর্থ বিয়ে নিয়ে। কিন্তু সেই গুঞ্জনের পালে এখনও হাওয়া লাগেনি। এখনও জানা যায়নি, চতুর্থবার কার সঙ্গে মালাবদল করবেন টলিউডের লাস্যময়ী অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। 

পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে ২০০৩ সালে টালিউড অভিনেত্রী শ্রাবন্তী গাঁটছড়া বাঁধেন। তাদের ঘরে ঝিনুক নামে একটি ছেলেও রয়েছে। রাজীবের সঙ্গে ছাড়াছাড়ির পর মডেল ও ফটোগ্রাফার কৃষাণ ব্রজকে মনের সাম্রাজ্যের সম্রাট করেন শ্রাবন্তী। ২০১৬ সালে কৃষাণের সঙ্গে হওয়ার পর ২০১৮ সালের জানুয়ারিতে তাদের সংসার ভাঙে। 

দ্বিতীয় ঘর ভাঙার পর নতুন প্রেমে মজেন শ্রাবন্তী। ভগ্নিপতির মাধ্যমে পরিচয় হওয়া বিমান সংস্থার এক কেবিন ক্রু রোশন সিংহকে গেল বছরের ১৯ এপ্রিল বিয়ে করেন এ অভিনেত্রী। গেল নভেম্বরে হঠাৎ করেই শ্রাবন্তীর তৃতীয় সংসার ভাঙার খবর বেরোয়। তবে বিচ্ছেদ নিয়ে সরাসরি কেউ মুখ না খুললেও সামাজিক মাধ্যম থেকে দুজনেই একে অপরের ছবি সরিয়ে ফেলেন। 

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়াকে শ্রাবন্তী বলেন, ‘হ্যাঁ, আমরা এখন এক ছাদের নিচে থাকছি না। তবে আমাদের অতীতের সম্পর্কের প্রতি শ্রদ্ধা জানাই। আমি এ বিষয়ে কথা বলতে রাজি নই।’

তৃতীয় স্বামীর সঙ্গে সংসারে ভাঙন প্রসঙ্গে শ্রাবন্তী বলেন, ‘প্রতিটি বিবাহ বা সম্পর্ক উত্থান-পতনের মধ্য দিয়ে যায়। হতে পারে আমাদের সুখের সময় আপাতত শেষ। তবে এর অর্থ এই নয় যে আমাদের মধ্যে সবকিছু শেষ হয়ে গেছে। আমরা দুজনই আশা করি, শিগগিরই সমস্যাগুলো কাটিয়ে উঠবো। আমরা আবার নতুন করে শুরু করবো।’

‘সুখী দাম্পত্যেল চাবিকাঠি পারস্পরিক বিশ্বাসের মধ্যে লুকিয়ে। বিয়ের গুরুত্ব বোঝাতে সিঁদুর ভীষণ দুর্বল চিহ্ন’- আত্মজা বন্দ্যোপাধ্যায়ের এমন উক্তির সমর্থনে সম্প্রতি রোশান সামাজিক মাধ্যমে লিখেন- ‘আমি পুরোপুরি সহমত। স্বামী বা প্রাক্তনের আপত্তি সত্ত্বেও কিছু নারী তার নামে জোর করে সিঁদুর পরে। এসব নারীদের আমি ভীষণ ঘৃণা করি।’

তবে শ্রাবন্তী-রোশানের ঘর ভাঙার সুনির্দিষ্ট কারণ জানা না গেলেও এতদিন রোশানের পদবিটিই নিজের নামের সঙ্গে ধারণ করছিলেন শ্রাবন্তী। নামের পেছনে লিখছিলেন শ্রাবন্তী সিং। এবার সিং পদবি বাদ দিয়ে ইনস্টাগ্রামে নিজের নামটি শুধুই শ্রাবন্তী করে নিয়েছেন তিনি। সঙ্গে লাল রঙের হৃদয়ের ইমোজি জুড়ে দিয়েছেন। 

ঘর ভাঙার গুঞ্জনের মাস দুই পর স্বামীর পদবি ছাড়ার এ ঘটনায় টলিগঞ্জে নতুন কানাঘুষা চলছে, তবে কি নামের পাশে নতুন কারও পদবি ধারণ করতেই এমনটি করেছেন নায়িকা!

ব্রেকিংনিউজ/এমআর

bnbd-ads