শুটিংয়ের আগে থেকেই সৃজিতের বকা খাচ্ছি: বাঁধন

বিনোদন ডেস্ক
২৫ ডিসেম্বর ২০২০, শুক্রবার
প্রকাশিত: ০৮:৫৭ আপডেট: ০৯:০১

শুটিংয়ের আগে থেকেই সৃজিতের বকা খাচ্ছি: বাঁধন

দেশের জনপ্রিয় অভিনেত্রী আজমেরী হক বাঁধন এবার কলকাতার জনপ্রিয় নির্মাতা সৃজিত মুখার্জির ছবিতে অভিনয় করছেন। বাংলাদেশের জনপ্রিয় লেখক নাজিম উদ্দিনের ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’ উপন্যাস অবলম্বনে ওয়েব সিরিজ নির্মাণ করছেন সৃজিত। 

থ্রিলার ও অ্যাডভেঞ্চারধর্মী সেই উপন্যাস নিয়ে নির্মিতব্য ওয়েব সিরিজের অন্যতম কেন্দ্রীয় চরিত্র মুশকান জুবেরী চরিত্রের জন্য বাঁধনকেই নাকি প্রথম পছন্দ ছিল সৃজিত। নির্মাতা নিজেই সেটি জানালেন।  

তবে ওয়েব সিরিজটির শুটিং শুরু হওয়ার আগেই নাকি সৃজিতের বকা হজম করতে হচ্ছে বাঁধনকে। 

গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় কলকাতায় আয়োজিত এক অনুষ্ঠানে বাঁধন বলেন, ‘শুটিং শুরুর আগে থেকেই সৃজিত আমাকে বকা দিচ্ছেন। এখন শুটিং চলছে, সেখানেও বকা খাচ্ছি। তারপরও এই চরিত্রটিতে আমাকে ভাবার জন্য সৃজিতের কাছে আমি কৃতজ্ঞ।’

ওই অনুষ্ঠানেই পরিচালক সবার সঙ্গে ছবির চরিত্রগুলোর পরিচয় করিয়ে দেন। 

বাঁধন আরও বলেন, ‘মহামারি করোনা শুরু হওয়ার কিছুদিন পরেই কাজটির প্রস্তাব আসে আমার কাছে। প্রথম দিকে আমি মুশকান জুবেরী চরিত্রটি করার ব্যাপারে কনফিডেন্ট ছিলাম না। নিজের ওপরই বিশ্বাস করতে পারছিলাম না। ধীরে ধীরে মানিয়ে নিতে হয়েছে।’

সিরিজটিতে খরাজ খাসনবিশ চরিত্রে অঞ্জন দত্ত, নিরুপন চন্দ চরিত্রে রাহুল বোস, আতর আলী চরিত্রে অনির্বাণ ভট্টাচার্য ও ওসি তপন শিকদার চরিত্রে দেখা যাবে অনির্বাণ চক্রবর্তীকে।

ব্রেকিংনিউজ/এমআর

bnbd-ads