বাঁধনে বাঁধা পড়ছেন মিথিলার স্বামী সৃজিত!

বিনোদন ডেস্ক
২৩ ডিসেম্বর ২০২০, বুধবার
প্রকাশিত: ১১:৫৮ আপডেট: ১২:০১

বাঁধনে বাঁধা পড়ছেন মিথিলার স্বামী সৃজিত!

বাংলাদেশের জনপ্রিয় লেখক নাজিম উদ্দিনের ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’ উপন্যাস অবলম্বনে ওয়েব সিরিজ নির্মাণ করছেন কলকাতার নন্দিত নির্মাতা মিথিলাপত্নী সৃজিত মুখার্জি। থ্রিলার ও অ্যাডভেঞ্চারধর্মী সেই উপন্যাস নিয়ে নির্মিতব্য ওয়েব সিরিজের অন্যতম কেন্দ্রীয় চরিত্র মুশকান জুবেরী চরিত্রের জন্য অভিনেত্রী আজমেরী হক বাঁধনকে পছন্দ করেছেন সৃজিত। তবে এখনও এ বিষয়ে বাঁধনের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। 

উপন্যাসটির কেন্দ্রীয় চরিত্র মুশকান জুবেরী চরিত্রের জন্য সৃজিতের পছন্দ ছিল জয়া আহসান। সৃজিত মুখার্জি সেটি আরও আগেই জানিয়েছিলেন। 

গেল জুলাইয়ে আনন্দবাজার পত্রিকার প্রতিবেদনে জানানো হয়, ভারতীয় ওটিটি প্ল্যাটফর্ম ‘হইচই’-এর ব্যানারে নির্মিতব্য ওয়েব সিরিজটিতে বাংলাদেশের দুই জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম ও চঞ্চল চৌধুরী অভিনয় করতে যাচ্ছেন। আর মুশকান জুবেরী হচ্ছেন ঢালিউড অভিনেত্রী পরীমনি। থাকছেন কলকাতার হালের সেনশেসন অনির্বাণ ভট্টাচার্যও। 

এরইমধ্যে ভারতীয় ওটিটি প্ল্যাটফর্ম ‘হইচই’ তাদের ৪ বছর পূর্তিতে নতুন ২৫টি ওয়েব সিরিজের নাম ঘোষণা করে। যেখানে সৃজিত ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’ ওয়েব সিরিজ নির্মাণ করছেন বলেও জানানো হয়। 

এমন ঘোষণার পরই সৃজিত মুখার্জি এক টুইট বার্তায় জানান, ‘ইচ্ছে থাকা সত্ত্বেও ওয়েব সিরিজে বাংলাদেশের কেউ থাকছে না। হইচই’র সঙ্গে একটি আমার প্রথম কাজ। তবে নাজিম উদ্দিনের উপন্যাসের স্বাদ অটুট রাখতে আমি যথাসাধ্য চেষ্টা করবো।’

সৃজিতের সেই টুইটের পর এবার মুশকান জুবেরী চরিত্রের জন্য সামনে এলো ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী বাঁধনের নাম। 

ওপার বাংলার বর্তমান পত্রিকার দাবি, এরইমধ্যে পশ্চিমবঙ্গের বর্ধমান-দুর্গাপুর অঞ্চলে ওয়েব সিরিজটির শুটিংও শুরু হয়ে গেছে। যেখানে বিশেষ চরিত্রে অঞ্জন দত্তকে দেখা যাবে। থাকছেন রাহুল বোস, অনির্বাণ ভট্টাচার্য ও অনির্বাণ চক্রবর্তী প্রমুখ।

এদিকে মুশকান জুবেরী চরিত্রে সত্যি সত্যি চূড়ান্ত হয়েছেন কিনা, এ নিয়ে এখনও গণমাধ্যমের সামনে আসেননি আজমেরী হক বাঁধন। এমনকি এ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমেও তার সাড়া পাওয়া যায়নি এখনও।

২০১৫ সালে বাতিঘর প্রকাশনীর ব্যানারে নাজিম উদ্দিনের ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’ উপন্যাসটি প্রকাশ হয়। 

ব্রেকিংনিউজ/এমআর

bnbd-ads