স্বামীকে মুগ্ধ করতে গান গাইলেন মিথিলা

বিনোদন ডেস্ক
২৮ মার্চ ২০২০, শনিবার
প্রকাশিত: ১২:৩৯ আপডেট: ১২:৪১

স্বামীকে মুগ্ধ করতে গান গাইলেন মিথিলা

করোনার জন্য সদ্য বিবাহিত সৃজিত মুখোপাধ্যায় ও বাংলাদেশের অভিনেত্রী রফিয়াত রশিদ মিথিলার মধ্যে তৈরি হয়েছে দীর্ঘ দূরত্ব। যদিও এই দূরত্বকে মানসিক না বলে ভৌগোলিক দূরত্ব বলাই শ্রেয়। সম্প্রতি বৌভাত শেষ হলেও এখন দেখা করার কোনও সুযোগ নেই তাদের। 

দুজন দুই দেশে ঘরবন্দি। কিন্তু সোস্যাল মিডিয়ার যুগে আর চিন্তা কী! তাই সৃজিতের জন্য এবার সৃজিতেরই লেখা গান গাইলেন মিথিলা।

সেই গানের ভিডিও সোস্যাল মিডিয়ায় পোস্ট করেছেন সৃজিত নিজেই। মাছ মিষ্টি মোর ছবিতে নিজেকে ভালোবাসো তুমি এবার গানটি ছিল। মৈনাক ভৌমিকের ছবিতে এই গানটি লিখেছিলেন সৃজিত মুখোপাধ্যায়। সুর দিয়েছিলেন নীল দত্ত। গানটি গেয়েছিলেন সোমলতা আচার্য। 

এবার সেই গানটিই গিটার বাজিয়ে গাইলেন মিথিলা।

সৃজিতের পোস্টটি রিটুইট করে মিথিলা লেখেন, কোয়ারেন্টাইনে থেকে ভাবলাম আমার গিটারের স্কিলটাকে একটু ভালো করা উচিত। আর একই সঙ্গে সৃজিতকেও মুগ্ধ করব ভাবলাম। এই সুন্দর লিরিক্সটা সৃজিতই লিখেছেন। নবদম্পতির এই পোস্ট মুহূর্তে ভাইরাল হয় সোস্যাল মিডিয়ায়।

প্রসঙ্গত, সম্প্রতি দক্ষিণ আফ্রিকা থেকে ফিরেছেন সৃজিত। আর তার পরেই বিমানবন্দর থেকে সোজা নিজেদের কোয়ারেন্টাইনে আইসোলেট করেছেন তিনি। আর এই জন্যই সৃজিতের মিথিলার সঙ্গে দেখা হওয়াতেও বাধ সেধেছে। ওই দিকে মিথিলাও গৃহবন্দি করেছেন নিজেকে। বাড়ি থেকেই কাজ করছেন তিনি। সেই ছবিও পোস্ট করেছিলেন মিথিলা।

ব্রেকিংনিউজ/অমৃ

bnbd-ads