সৃজিতের সঙ্গে বিচ্ছেদে মন খারাপ মিথিলার!

বিনোদন ডেস্ক
১৩ মার্চ ২০২০, শুক্রবার
প্রকাশিত: ১০:৩০ আপডেট: ১০:৪২

সৃজিতের সঙ্গে বিচ্ছেদে মন খারাপ মিথিলার!

তাহসানের সঙ্গে বিচ্ছেদের পর গেল ৬ ডিসেম্বরে কলকাতার গুণী নির্মাতা সৃজিত মুখার্জীকে বিয়ে করেন বাংলাদেশের আলোচিত মডেল, অভিনেত্রী, উপস্থাপক রাফিয়াত রশিদ মিথিলা। ইতোমধ্যে তাদের হানিমুন ও কলকাতায় বিবাহোত্তর বৌভাত অনুষ্ঠানও সম্পন্ন হয়েছে। কিন্তু মধুর দাম্পত্য জীবনে এই তারকা দম্পতির মাঝে বাধা হয়ে এলো মহামারি করোনা ভাইরাস। 

সদ্য বিবাহিতা মিথিলা এখন বাংলাদেশে আর সৃজিত কলকাতায়। করোনা প্রতিরোধে বিদেশিদের জন্য সব ধরনের ভিসা বাতিল করেছে ভারত। শুক্রবার মধ্যরাত থেকে বিশেষ কারণ ছাড়া ভারতে প্রবেশ করতে পারবেন না আর কোনও বিদেশি। আগামী ১৫ এপ্রিল পর্যন্ত এই বিধিনিষেধ বহাল থাকবে।

তাইতো চাইলেই এখন স্বামীর কাছে যেতে পারবেন না মিথিলা। এই সাময়িক বিচ্ছেদে তাই হয়তো কিছুটা মন খারাপ সৃজিতপত্নীর।

এ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি পোস্ট দিয়েছেন মিথিলা। সেখানে লিখেছেন- ‘দীর্ঘদিন পর যখন সৃজিতের সঙ্গে তার দেখা করার কথা, তখন বাধা হয়ে দাঁড়িয়েছে করোনা।’

ওই পোস্টে মিথিলা শাহরুখ খান ও প্রীতি জিনতার ‘বীরজারা’ ছবিতে লতা মঙ্গেশকরের গাওয়া ‘তেরে লিয়ে হাম হ্যায় জিয়ে হোঁট কো সিয়ে’ গানটির প্রথম কয়েকটি কলি লিখেছেন।

এদিকে সৃজিতের স্ত্রী হলেও এখন ভারতীয় নাগরিকত্ব নেয়া হয়নি মিথিলার। এ ব্যাপারে তিনি বলেন, ‘অনেক জটিল বিষয়। এখনই ভারতের নাগরিকত্ব নেয়ার কথা ভাবছি না। পরে হয়তো ভাবতে পারি। আপাতত ভিসা ঠিকঠাক পেলেই চলবে।’

কিন্তু ভারত সরকার ১৫ এপ্রিল পর্যন্ত সব ধরনের ভিসা বাতিল করায় এখন আটকে গেছে মিথিলার ভিসাও। 

২০০৪ সালে অভিনেতা ও সঙ্গীতশিল্পী তাহসানের সঙ্গে পরিচয় হয় বাংলাদেশের আলোচিত মডেল, অভিনেত্রী, উপস্থাপক রাফিয়াত রশিদ মিথিলার। এরপর প্রেম। ২০০৬ সালের ৩ আগস্ট তাহসানকে বিয়ে করেন মিথিলা। ২০১৩ সালের ৩০ এপ্রিল তাদের ঘর আলো করে এক কন্যা সন্তানের জন্ম হয়। কন্যার নাম রাখা হয় আইরা তাহরিম খান। কিন্তু দীর্ঘ ১১ বছরের সংসার জীবনের সমাপ্তি ঘটিয়ে ২০১৭ সালের জুলাইয়ে যৌথভাবে বিবাহবিচ্ছেদের ঘোষণা দেন এই তারকাদম্পতি। এরপর গেল বছরের ৬ ডিসেম্বর কলকাতায় সৃজিতের সঙ্গে মিথিলার বিয়ে হয়। 

ব্রেকিংনিউজ/এমআর

bnbd-ads