সিঁদুর পরা ছবি পোস্ট নুসরাতের, ধর্ম নিয়ে কটাক্ষ

বিনোদন ডেস্ক
৭ মার্চ ২০২০, শনিবার
প্রকাশিত: ০৩:৪৮ আপডেট: ০৩:৫৪

সিঁদুর পরা ছবি পোস্ট নুসরাতের, ধর্ম নিয়ে কটাক্ষ

পরনে লাল শাড়ি, সিঁথিতে সিঁদুর, কপালে টিপ। সম্প্রতি, নিজের ফেসবুকে এই লুকের দুটি ছবি শেয়ার করেছেন নুসরাত জাহান। ছবিটি নুসরাতের আগামী ছবি 'ডিকশনারি'র লুক। আর এই লুক শেয়ার করার পরপরই সোশ্যাল মিডিয়ায় ট্রল হতে হল নুসরাতকে। 

সম্প্রতি ব্রাত্য বসুর পরিচালনায় তার আগামী ছবি 'ডিকশনারি'র শ্যুটিংয়ে বোলপুরে গিয়েছিলেন নুসরাত। ছবিতে নুসরাতের বিপরীতে দেখা যাবে আবির চট্টোপাধ্যায়কে। 'ডিকশনারি'র সেই লুকই সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন অভিনেত্রী। 

আর নুসরাতের এই সিঁদুর পড়া ছবির জন্য কিছু মৌলবাদীদের তোপের মুখে পড়েছেন অভিনেত্রী। কেউ প্রশ্ন করেছেন, ''আপনি কি মুসলিম নন?'' , কেউ আবার লিখেছেন, ''মুসলিম মেয়েকে হিন্দু সংস্কৃতিতে বেশ মানিয়েছে।''

নিখিল জৈনকে বিয়ের পরও সোশ্যাল মিডিয়ায় কিছু মৌলবাদীদের কটাক্ষের মুখে পড়তে হয়েছিল তৃণমূলের সাংসদ অভিনেত্রীকে। এমনকি তার বিরুদ্ধে ফতোয়া জারির হুমকিও দেওয়া হয়েছিল। তবে বরাবরই হিন্দু-মুসলিম সম্প্রীতিতে বিশ্বাসী নুসরাত পুরো বিষয়টি ঠাণ্ডা মাথায় সামলেছেন। 

প্রসঙ্গত, ব্রাত্য বসুর 'ডিকশনারি' ছবিতে মোশারফ করিম, পৌলমী বসু, অর্ণ মুখোপাধ্যায়কে অভিনয় করতে দেখা যাবে বলেই জানা যাচ্ছে। জানা যাচ্ছে বুদ্ধদেব গুহর লেখা 'বাবা হওয়া' ও 'স্বামী হওয়া' এই দুই ছোট গল্পর উপর ভিত্তি করেই ছবিটি তৈরি হচ্ছে। 

ব্রেকিংনিউজ/অমৃ

bnbd-ads