পগবা-সালাহ দ্বৈরথ সমানে সমান

স্পোর্টস ডেস্ক
১৮ জানুয়ারি ২০২১, সোমবার
প্রকাশিত: ১২:৪৫

পগবা-সালাহ দ্বৈরথ সমানে সমান

ইংলিশ প্রিমিয়ার লিগের (ইপিএল) চলতি মৌসুমে পয়েন্ট তালিকার শীর্ষে উঠার সুযোগ ছিল বর্তমার চ্যাম্পিয়ন লিভারপুলের। কিন্তু  শীর্ষস্থান ধরে রাখল ম্যানচেস্টার ইউনাইটেড।

রবিবার (১৮ জানুয়ারি) রাতে তাদের হারাতে পারল না লিভারপুল। মোহামেদ সালাহর কোনো কারিশমাই কাজে লাগেনি। জয় উপহার দিতে পারেননি কোচ ইর্য়ুগ্লেন ক্লপকে।

গতকালের ম্যাচটি ক্লপের জন্য একটু বিশেষই ছিল। এটি ছিল কোচ হিসেবে ক্লপের ২০০তম লিগ ম্যাচ। জয় দিয়ে এ মাইলফলক ছুঁতে পারলে বাড়তি উৎসব নিয়ে দিনটা কাটাতে পারতেন তিনি। 

কিন্তু পল পগবা ও মোহামেদ সালাহর দ্বৈরথে জয় পায়নি কেউ-ই।  অ্যানফিল্ডের হাইভোল্টেজ ম্যাচটি শেষ পর্যন্ত গোলশূন্য ড্র হয়েছে।  হার এড়াতে পারলেও এ নিয়ে টানা তিন ম্যাচে গোলের দেখা পাননি সুলশারের শিষ্যরা। 

গোলশূন্য ম্যাচ হলেও একের পর এক আক্রমণ-পাল্টাআক্রমণ উপভোগ করেছেন দুদলের সমর্থকরা।  

ম্যাচের শেষ দিকে ৮২তম মিনিটে গোলের দেখা পেতে পারত ম্যানইউ। লিভারপুল গোলরক্ষক এলিসন বেকারের নৈপুণ্যে রক্ষায় পায় অলরেডরা। ডি বক্সের ভেতর থেকে পল পগবার নেওয়া দারুণ এক শট ঠেকিয়ে দেন এলিসন বেকার। 

ম্যাচে লিভারপুলের পক্ষ থেকে আসা বেশ কয়েকটি আক্রমণও প্রতিহত করেছে রেড ডেভিলের রক্ষণ।  সবশেষে কোনো পক্ষের জালে একবারও জালে বল জড়ায়নি।

এই ড্রয়ের পর লিগে ১৮ ম্যাচ খেলে ৩৭ পয়েন্ট নিয়ে শীর্ষস্থানে ম্যানইউ। এক ম্যাচ কম খেলে ৩৫ পয়েন্ট নিয়ে দ্বিতীয় অবস্থানে ম্যানসিটি। আর ১৮ ম্যাচ খেলে ৩৪ পয়েন্ট নিয়ে চতুর্থ অবস্থানে নেমে গেছে লিভারপুল।

ব্রেকিংনিউজ/এএফকে 

bnbd-ads