সময়মতো জাদেজাকে পাচ্ছে না চেন্নাই

স্পোর্টস ডেস্ক
১২ আগস্ট ২০২০, বুধবার
প্রকাশিত: ০৮:৪০

সময়মতো জাদেজাকে পাচ্ছে না চেন্নাই

আগামী সপ্তাহে (১৫ থেকে ২০ আগস্ট) আইপিএলের আসন্ন মৌসুমের জন্য প্রস্তুতি শুরু করতে চলেছে টুর্নামেন্টের অন্যতম সফল দল চেন্নাই সুপার কিংস। প্রাথমিকভাবে দলের খেলোয়াড়দের নিয়ে হবে কন্ডিশনিং ক্যাম্প। পরে শুরু হবে পুরোদস্তুর ক্রিকেট স্কিল ক্যাম্প।

কিন্তু কন্ডিশনিং ক্যাম্পে দলের অন্যতম সেরা তারকা রবিন্দ্র জাদেজাকে পাচ্ছে না চেন্নাই। ভারতীয় তারকা ক্রিকেটারদের মধ্যে শুধু জাদেজাই সময়মতো ক্যাম্পে যোগ দিতে পারবেন না। এছাড়া অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিসহ, হরভজন সিং, সুরেশ রায়না, আম্বাতি রাইডুদের সবাই থাকবেন এই ক্যাম্পে।

জাদেজার সময়মতো ক্যাম্পে যোগ দিতে না পারার কারণ পুরোটাই ব্যক্তিগত বলে জানিয়েছেন চেন্নাই সুপার কিংসের প্রধান নির্বাহী কাশি বিশ্বনাথ। তবে কন্ডিশনিং ক্যাম্পে যোগ না দিলেও, আগামী ২১ আগস্ট দুবাইগামী চেন্নাই দলের সঙ্গে মিলিত হবেন জাদেজা।

কন্ডিশনিং ক্যাম্পের জন্য এমএ চিদম্বরম স্টেডিয়ামটি ব্যবহারের লিখিত অনুমতি পেয়েছে চেন্নাই। ভারতীয় খেলোয়াড়দের নিয়ে করা এ ক্যাম্পটি পুরোটাই হবে রুদ্ধদ্বার স্টেডিয়ামে। কোচিং স্টাফদের মধ্যে শুধুমাত্র বোলিং কোচ লক্ষ্মীপতি বালাজি থাকবেন ক্যাম্পে।

হেড কোচ স্টিফেন ফ্লেমিং ও সহকারী কোচ ২২ আগস্ট সরাসরি দুবাইয়ে দলের সঙ্গে যোগ দেবেন বলে নিশ্চিত করেছেন কাশি বিশ্বনাথ। এছাড়া দলের দুই দক্ষিণ আফ্রিকার ক্রিকেটার ফাফ ডু প্লেসিস ও লুঙ্গি এনগিডিকে ১ সেপ্টেম্বরের মধ্যেই পাওয়ার আশা করছেন চেন্নাই সিইও।

ব্রেকিংনিউজ/এএফকে

bnbd-ads