গান গেয়ে স্লেজিং করেন ধাওয়ান!

স্পোর্টস ডেস্ক
৬ জুন ২০২০, শনিবার
প্রকাশিত: ০২:০৪

গান গেয়ে স্লেজিং করেন ধাওয়ান!

ক্রিকেট মাঠে প্রতিপক্ষ খেলোয়াড়ের মনোযোগ নষ্ট করার জন্য কতকিছুই করে থাকেন বিভিন্ন খেলোয়াড়। কেউ হয়তো উদ্ভট সব অঙ্গভঙ্গি, কেউ আবার সরাসরি আশ্রয় নেন স্লেজিংয়ের। কিন্তু ভারতীয় ওপেনার শিখর ধাওয়ান বেছে নিয়েছিলেন গান গাওয়া।

তাও অন্য কোন দেশের বিপক্ষে নয়, বাংলাদেশের বিপক্ষে বাংলাদেশেরই মাটিতে গান গেয়ে তামিমের মনোযোগ নষ্ট করেছিলেন ধাওয়ান।

 ২০১৫ সালের বিশ্বকাপে বাংলাদেশ-ভারতের মধ্যকার কোয়ার্টার ফাইনাল ম্যাচটি প্রশ্নবিদ্ধ আম্পায়ারিংয়ের কারণে বহুল আলোচিত-সমালোচিত।

সে ম্যাচের কয়েক মাসের মধ্যে বাংলাদেশে ওয়ানডে সিরিজ খেলে গেছে ভারত। সে সিরিজেরই এক ম্যাচে নিজে নিজে গান গেয়ে বোনাস হিসেবে তামিমকে উত্যক্তও করে ফেলেছিলেন ধাওয়ান। ভারতীয় ক্রিকেট বোর্ডের করা এক লাইভ সেশনে সে ম্যাচের কথা শুনিয়েছেন ধাওয়ানের সতীর্থ রোহিত শর্মা।

ম্যাচে সেই ঘটনাটি অনেক হাসির ছিল বলে মন্তব্য করেছেন রোহিত। তিনি বলেন, ‘আমরা ২০১৫ সালে আমরা বাংলাদেশে খেলছিলাম। আমি প্রথম স্লিপে ছিলাম আর শিখর ধাওয়ান ছিল তৃতীয় স্লিপে। হঠাৎ দেখি সে (ধাওয়ান) জোরে জোরে গান গাওয়া শুরু করল।’

‘বোলার ততক্ষণে রানআপ শুরু করে দিয়েছে এবং ব্যাটসম্যান তামিম ইকবাল তাজ্জব বনে যায় যে আওয়াজ আসছে কোত্থেকে! এখন হয়তো এটা হাসির মনে হচ্ছে না। তবে মাঠে আমরা ঐ ঘটনার সময় হাসিই থামাতে পারছিলাম না। এটা সত্যিই মজার ছিল।’

ব্রেকিংনিউজ/এএফকে

bnbd-ads