তামিমের দর্শক মাতানো লাইভ শেষ হচ্ছে আজ

স্পোর্টস ডেস্ক
২৩ মে ২০২০, শনিবার
প্রকাশিত: ০৭:৪১

তামিমের দর্শক মাতানো লাইভ শেষ হচ্ছে আজ

করোনার লকডাউনের মাঝে ক্রিকেটপ্রেমীদের নির্মল বিনোদন দেওয়ার জন্য সোশ্যাল সাইটে লাইভ শো চালু করেছিলেন ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। তার আড্ডায় এসেছিলেন দেশের সাবেক-বর্তমান ক্রিকেটারদের থেকে শুরু করে বিরাট কোহলি-ওয়াসিম আকরামদের মতো মহাতারকারা। দর্শক মাতানো সেই লাইভ শো শেষ হয়ে যাচ্ছে আজ। 

শেষ আড্ডায় আজ শনিবার রাত সাড়ে ১০টায় তামিমের সঙ্গে আসবেন পঞ্চপাণ্ডবের তিন সদস্য মাশরাফি বিন মুর্তজা, মুশফিকুর রহিম আর মাহমুদউল্লাহ রিয়াদ। শেষ আড্ডাটিতে সাকিব আল হাসানকে আসার অনুরোধ জানিয়েছিলেন তামিম। দর্শকরাও অনেকদিন ধরেই সাকিব-তামিমের আড্ডার দাবি জানিয়ে আসছিলেন। তবে 'ব্যক্তিগত কারণ' দেখিয়ে তামিমের লাইভে আসছেন না যুক্তরাষ্ট্রে অবস্থান করা বিশ্বসেরা অলরাউন্ডার।

জাতীয় দলের প্রিয়বন্ধু মুশফিকুর রহিমকে দিয়ে লাইভ শুরু করেন তামিম। যে তামিম তেমন কথাবার্তা বলেন না, তিনি প্রথম শোতেই হিট হয়ে যান। এরপর একে একে আসেন, মাশরাফি বিন মুর্তজা, মাহমুদউল্লাহ রিয়াদ, রুবেল হোসেন, তাসকিন আহমেদ, নাসির হোসেন, সৌম্য সরকার, লিটন দাস, মুমিনুল হকের মতো তারকারা। দেশের সাবেক তারকাদের মাঝে এসেছিলেন খালেদ মাহমুদ সুজন, হাবিবুল বাশার সুমন, নাঈমুর রহমান দুর্জয়, আকরাম খান, মিনহাজুল আবেদিন নান্নু, আতহার আলী খান।

বিদেশি ক্রিকেটারদের মাঝে সর্বপ্রথম ফাফ ডুপ্লেসিসকে এনে চমকে দেন তামিম ইকবাল। তারপর চমক দিয়ে আসেন 'হিটম্যান' খ্যাত ভারতীয় ওপেনার রোহিত শর্মা। দর্শকরা জানতও না, এরপর তাদের জন্য আরও বড় চমক অপেক্ষা করছে। তামিমের লাইভে যোগ দেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। সুপারহিট হয়ে যায় সেই পর্ব। 

এছাড়া আকরাম-নান্নুদের পর্বে অতিথি হিসেবে আসেন 'সুলতান অব সুইং' খ্যাত ওয়াসিম আকরাম। সর্বশেষ গত পরশু কেন উইলিয়ামসন এসেছিলেন তামিমের লাইভে।

ব্রেকিংনিউজ/এএফকে

bnbd-ads