মামুনু‌লের প‌ক্ষে স্ট্যাটাস: সুনামগঞ্জ ছাত্রলীগ নেতা বহিষ্কার

স্টাফ করেপসন্ডেন্ট
৬ এপ্রিল ২০২১, মঙ্গলবার
প্রকাশিত: ০৬:২৬

মামুনু‌লের প‌ক্ষে স্ট্যাটাস: সুনামগঞ্জ ছাত্রলীগ নেতা বহিষ্কার

‘শৃঙ্খলা প‌রিপন্থি কার্যকলা‌পে জ‌ড়িত’ থাকার অভি‌যো‌গে সুনামগঞ্জ জেলা ছাত্রলী‌গের যুগ্ম সাধারণ সম্পাদক মো. ফ‌য়েজ উদ্দিনকে বহিষ্কার করা হ‌য়ে‌ছে।

সোমবার (৫ এপ্রিল) রা‌তে বাংলা‌দেশ ছাত্রলী‌গের সভাপ‌তি আল না‌হিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য সাক্ষ‌রিত এক সংবাদ বিজ্ঞ‌প্তি‌তে এ তথ্য জানা‌নো হয়।

মো. ফ‌য়েজ উদ্দিন জেলা ছাত্রলী‌গের যুগ্ম সাধারণ সম্পাদক পদে ছিলেন। তার বা‌ড়ি সুনামগঞ্জের জেলার ছাতক উপ‌জেলায়।

ছাত্রলীগ সূ‌ত্রে জানা যায়, ছাত্রলীগ নেতা ফ‌য়েজ উদ্দিন ফেসবুকে হেফাজত নেতা মামুনুল হ‌কের প‌ক্ষে স্ট্যাটাস দেন। সেখানে তিনি হেফাজত নেতা মামুনুল হককে কেন ছাত্রলীগ সম্মান দিতে জানে না এমন প্রশ্ন তোলেন। পরে মামুনুল হ‌কের ফেসবুক লাইভও শেয়ার ক‌রেন। তার এসব কর্মকাণ্ডে সমালোচনা শুরু হলে বিষয়টি আম‌লে নেয় কেন্দ্র। প‌রে জরু‌রি সিদ্বান্ত নি‌য়ে তা‌কে বহিষ্কার করা হয়। 

এ ব্যাপারে সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিকুর রহমান রিপন জানান, ফয়েজ উদ্দিনের ফেসবুকের স্ট্যাটাস দেখে জেলা ছাত্রলীগের পক্ষ থেকে কেন্দ্রীয় সভাপতি- সাধারণ সম্পাদকের সঙ্গে যোগাযোগ করে তাকে বহিষ্কারের জন্য প্রস্তাবনা পাঠানো হয়েছিল। এর প্রেক্ষিতে তাকে তার পদ থেকে এবং বাংলাদেশ ছাত্রলীগের সকল কর্মকাণ্ড থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

ব্রেকিংনিউজ/নিহে

bnbd-ads