মামুনুলের দুর্দিনে পাশে দাঁড়ালেন আজহারি

স্টাফ করেসপন্ডেন্ট
৪ এপ্রিল ২০২১, রবিবার
প্রকাশিত: ০৪:১২ আপডেট: ০৪:১৩

মামুনুলের দুর্দিনে পাশে দাঁড়ালেন আজহারি

হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হককে এক নারীসহ সোনারগাঁওয়ের রয়েল রিসোর্টে স্থানীয়রা অবরুদ্ধ করে। পরে পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে। ওই নারীকে নিজের দ্বিতীয় স্ত্রী বলে দাবি করেছেন মামুনুল হক। এ ঘটনায় রির্সোটিটিতে উত্তপ্ত অবস্থার সৃষ্টি হয়।

বিষয়টি নিয়ে সঙ্গে তিনি মোহাম্মদ হাসান জামিলের একটি স্ট্যাটাসের স্ক্রিনশট শেয়ার করেছেন।

স্ট্যাটাস দুটো ব্রেকিংনিউজের পাঠকের জন্য হুব্হু তুলে ধরা হলো-

‘যখন তোমরা এটা শুনেছিলে তখনই কেন মু’মিন পুরুষ ও মু’মিন নারীরা নিজেদের সম্পর্কে সধারণা পোষণ করোনি এবং কেন বলে দাওনি এটা সুস্পষ্ট মিথ্যা দোষারোপ?’ [ সূরা নূর, আয়াত: ১২]

‘ আর যারা মুমিন পুরুষ ও নারীদের কোন অপরাধ ছাড়াই কষ্ট দেয়, তারা একটি বড় অপবাদ ও সুষ্পষ্ট গোনাহের বোঝা নিজেদের ঘাড়ে চাপিয়ে নিয়েছে।’ [সূরা আহজাব, আয়াত: ৫৮]

শায়খুন হাদিস আল্লামা মুফতি হাসান জামিলের স্ট্যাটাসের অংশ: ক’দিস থেকেই বলছিলেন, ‘একদম হাঁপিয়ে গেছি।’
পরামর্শ দিয়েছিলাম কোথাও থেকে বেড়িয়ে আসেন। কিছু সময় নিরিবিলি কাটান। তিনি তাই করেছেন। সোনারগাঁওয়ের এই হোটেলটি পছন্দের, হোটেলের সব স্টাফ ওনাকে প্রচণ্ড ভালোবাসেন। নিরিবিলি আর নিরাপদ ভেবেই অবকাশ যাপনে গিয়েছিলেন দ্বিতীয় ভাবিকে নিয়ে।

দুর্ভাগ্য, শিয়াল পালের হাতে পড়েছেন! যে বিষয়টা স্ত্রী, আপনজন, বন্ধুমহল সবাই জানেন তা নিয়ে ওদের কি তুঘলকি কাণ্ড! আছি সুনামগঞ্জ, না হয় সাক্ষী হিসেবে নিজেই হাজির হতাম। ইচ্ছে করেই যেন ওরা পরিস্থিতিকে চরম ঘোলাটে করছে! মা‘বুদ হেফাজত করো-ভাইকে, জাতিকে, দেশকে!

ব্রেকিংনিউজ/এমএইচ

bnbd-ads