শমীর তৃতীয় বিয়ে নিয়ে ‘বোমা ফাটালেন’ নাজমুল!

সোস্যাল মিডিয়া
১৪ অক্টোবর ২০২০, বুধবার
প্রকাশিত: ১১:১৫ আপডেট: ১১:১৬

শমীর তৃতীয় বিয়ে নিয়ে ‘বোমা ফাটালেন’ নাজমুল!

নব্বইয়ের দশকের জনপ্রিয় টিভি অভিনেত্রী শমী কায়সারের তৃতীয় বিয়ে নিয়ে শোবিজ অঙ্গন থেকে শুরু করে সোস্যাল মিডিয়া সবখানে তোলপাড় চলছে। একদিকে অজস্র ভক্ত-অনুরাগী যেমন শমীকে অভিনন্দনে সিক্ত করছেন, বিপরীতে অনেকে আবার তৃতীয় স্বামীর সঙ্গে সংসার শুরু নিয়ে নানা বিরূপ মন্তব্যও করছেন। 

এ নিয়েই এবার মুখ খুললেন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম। শহীদ বুদ্ধিজীবী শহীদুল্লাহ কায়সার ও সাবেক সাংসদ পান্না কায়সারের কন্যা শমী কায়সারের বিয়ে নিয়ে বাজে মন্তব্য কিছুতেই মানতে পারছেন না তিনি। এ নিয়ে নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে একটি স্ট্যাটাস দিয়েছেন নাজমুল। তার সেই স্ট্যাটাসটি পাঠকের জন্য হুবহু তুলে ধরা হলো-

‘সোজা কথা বলি। যেসব পুরুষেরা শমী কায়সারকে মনে মনে পাবার কামনায় জ্বলতো তারা তাদের কামনা থেকে ছিটকে পড়ে এখন শমী কায়সারের বিয়ের সমালোচনা করছে। এবং যেসব নারীরা টাকা পয়সার প্রতি লোভী তারা শমী কায়সারের নতুন বরকে দেখে হিংসায় জ্বলে পুড়ে ছারখার হচ্ছে। এই ধনাঢ্য ব্যবসায়ীর সম্পদের হিসাব কষে তারাও এই বিয়ের সমালোচনা করছে। আমার পক্ষ থেকে শমী কায়সার দম্পতিকে অভিনন্দন। উনারা হ্যাপি থাকলে আমাদের সমস্যা কী? 
#দ্যা হার্ট ইজ ফরমড ফর লাভ......’

২৭ সেপ্টেম্বর বিয়ে হলেও ৯ অক্টোবর ছিল শমী ও রেজার রিসেপশন। করোনাকালীন স্বাস্থ্যবিধি মেনে বর-কনে ছাড়া দুই পরিবারের সদস্য, কাছের আত্মীয় ও বন্ধুরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

পেশায় ব্যবসায়ী রেজা আমিনের এটি দ্বিতীয় বিয়ে হলেও শমীর এটি তৃতীয় বিয়ে। ১৯৯৯ সালে পশ্চিমবঙ্গের চিত্রনির্মাতা রিঙ্গোকে বিয়ে করেন শমী কায়সার। দুই বছর পর তাদের সংসারে ভাঙন ধরে। এরপর ২০০৮ সালের ২৪ জুলাই একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক মোহাম্মদ আরাফাতকে বিয়ে করেন শমী কায়সার। সেই সংসারেও বিচ্ছেদ ঘটে। 

শমী যেমন এর আগেও দুটি বিয়ে করেছেন, রেজা আমিনেরও এটি দ্বিতীয় বিয়ে। সম্প্রতি প্রথম স্ত্রীর সঙ্গে তার বিচ্ছেদ ঘটে। ২২ বছরের সংসার জীবনে তাদের কোনও সন্তান ছিল না। স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের পরই জীবনপথের সঙ্গী হিসেবে শমীকে বেছে নেন রেজা আমিন।

ব্রেকিংনিউজ/এমআর

bnbd-ads