দ্বিতীয় স্ত্রীকেই বেছে নিলেন সেই প্রবাসী

কুমিল্লা প্রতিনিধি
২৫ আগস্ট ২০২০, মঙ্গলবার
প্রকাশিত: ০৫:৪১

দ্বিতীয় স্ত্রীকেই বেছে নিলেন সেই প্রবাসী

গত সপ্তাহে করোনা ভাইরাসের মহামারিতে দেশে ফিরেন মালদ্বীপ প্রবাসী মাইনুল ইসলাম। তাকে বরণ করতে রাজধানীর শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে হাজির হন তার দুই স্ত্রী। কিন্তু কাকে ফেলে কার কাছে যাবেন, এই নিয়ে দুই স্ত্রীর মাঝে হাতাহাতির ঘটনা ঘটে। 

এসময় দুই স্ত্রীর মাঝে শুরু হওয়া ঝগড়া এরই মধ্যে সমাধানের পথ বেছে নিলো। ওই প্রবাসী তার দুই স্ত্রীর মাঝে দ্বিতীয় স্ত্রীকেই বেছে নিলেন।

গতকাল সোমবার দুপুরে কুমিল্লার নিজ ইউনিয়নের চেয়ারম্যান মামুনুর রশিদের কার্যালয়ে সামাজিক বৈঠকে এই সিদ্ধান্ত নেন মইনুল। প্রথম স্ত্রী সানজিদাকে তালাক দিয়ে দ্বিতীয় স্ত্রী তমাকে নিয়ে সংসার করার কথা জানান তিনি।

বিষয়টি নিশ্চিত করে চেয়ারম্যান মামুনুর রশিদ জানান, উভয় পরিবারের মতামতের ভিত্তিতে আগামী পনের দিনের মধ্যে দেশের প্রচলিত আইন মোতাবেক এ সিদ্ধান্ত বাস্তবায়ন হবে। 

বৈঠকে উপস্থিত ছিলেন- কুমিল্লা উত্তর জেলা মহিলা লীগের সভাপতি শিরিন সুলতানা, দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক বিল্লালুর রশিদ দোলন, যুবলীগ নেতা কামরুল হাসান বাকীসহ সানজিদা এবং মইনুলের আত্মীয়স্বজন।

জানা যায় তার দুই স্ত্রী’র মধ্যে একজনকে আগে বিয়ে করেছেন এবং অন্যজনকে তিনি পরবর্তী সময়ে মোবাইলে বিয়ে করেছেন। পরিস্থিতি তীব্র আকার ধারণ করলে দুই স্ত্রীসহ প্রবাসীকে কাছের থানায় নিয়ে যাওয়া হয়। পরে পারিবারিক সমাধানের জন্য পরিবারের লোকজনের কাছে তাদের হস্তান্তর করা হয়।

ব্রেকিংনিউজ/এসপি

bnbd-ads