আকর্ষণীয় সব অফারের প্রি-অর্ডার নিচ্ছে অপো

স্টাফ করেসপন্ডেন্ট
১১ জানুয়ারি ২০২১, সোমবার
প্রকাশিত: ০৭:২৩ আপডেট: ০৭:২৭

আকর্ষণীয় সব অফারের প্রি-অর্ডার নিচ্ছে অপো

গত শনিবার (৯ জানুয়ারি) একটি অনলাইন ইভেন্টের মাধ্যমে অপো রেনো৫-এর প্রি-অর্ডার শুরু হয়েছে।  দর্শনীয় এই স্মার্টফোনটি ফ্যান্টাসি সিলভার এবং স্টারি ব্ল্যাক–এ দুটি ভিন্ন রঙে পাওয়া যাবে, আর দাম পড়বে মাত্র ৩৫,৯৯০ টাকা। 

যেসব গ্রাহকরা প্রি-অর্ডার করবেন তারা আকর্ষণীয় সব উপহার পাবেন – যেমন: এনকো ডব্লিউ ১১ ওয়ারলেস ইয়ারফোন; ৩৯৯০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার এবং বিনামূল্যে স্ক্রিন রিপ্লেসমেন্ট। 

তাছাড়া, বিভিন্ন টেলিকম ব্যবহারকারীদের জন্য আকর্ষণীয় অফার রয়েছে।  জিপি (গ্রামীণফোন) গ্রাহকরা ০% সুদে ১২ মাসের ইএমআই সুবিধা নিয়ে এই সেটটি কিনতে পারবেন।  যারা জিপি সিমটি ট্যাগ করবেন তাদের কানেকশনটি স্বয়ংক্রিয়ভাবে জিপি গোল্ড স্টার স্ট্যাটাসে রূপান্তরিত হবে এবং বিভিন্ন সুযোগ সুবিধা উপভোগ করতে পারবেন।  

রবি ব্যবহারকারীরা সর্বমোট ১২ জিবি ডেটা বান্ডেল ফ্রি পাবেন–টানা ৩ মাসের জন্য মাসে ৪ জিবি।  বাংলালিংক ব্যবহারকারীরা প্রতি মাসে ১ জিবি করে সর্বমোট ১২ জিবি ইন্টারনেট প্যাকেজ পাবেন।  এর সাথে ডেটা প্যাক ক্রয়ের উপর ২০০% বোনাসও তাকছে।

প্রি-অর্ডার করা গ্রাহকরা গ্যাজেট অ্যান্ড গিয়ার, দারাজ এবং পিকাবু থেকে ০% সুদে ১২ মাসের ইএমআই সুবিধা উপভোগ করে মোবাইল ফোনটি ক্রয় করতে পারবেন। 

দৈনন্দিন জীবনের সেরা মুহূর্তগুলি ক্যাপচার করতে রেনো৫ এ ৬৪ মেগাপিক্সেলের কোয়াডক্যাম ম্যাট্রিক্সের সাথে এআই মিক্সড পোর্টেট এবং ডুয়াল-ভিউ ভিডিও মোড আছে।  সম্পূর্ণ কম্প্যাক্ট ফর্ম ফ্যাক্টরে (ফ্যান্টাসি সিলভারের) রেনো৫ ফোনটি মাত্র ৭.৮মিমি এবং ওজনে মাত্র ১৭১ গ্রাম।  রেনো৫ এর প্রাণবন্ত ও প্রিমিয়াম ডিজাইনে চকচকে পিছনের প্যানেলেটি দেখতে অনেকটা মিল্কিওয়ের মতো। তাছাড়া রেনো৫-এ আছে ৫০ ওয়াট ফ্ল্যাশ চার্জ, যা ফোনটির ৪,৩১০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারির ৮০ শতাংশ মাত্র ৩১ মিনিটে চার্জ করতে পারবে। ৮ন্যানোমিটার স্ন্যাপড্রাগন ৭২০ জি চিপসেট, ৮ জিবি র‌্যাম এবং ১২৮ গিগাবাইট স্টোরেজ সুবিধা থাকা এই ফোনটি তরুণদের জীবনকে নিঃসন্দেহে গতিময় করবে। 

বিশ্বের শীর্ষস্থানীয় স্মার্টফোন ব্র্যান্ড অপো এর ক্রেতাদের শিল্প ও উদ্ভাবনী প্রযুক্তির মিশেলে তৈরি পণ্য সরবরাহের জন্যে একটি নিবেদিত প্রতিষ্ঠান।  তারুণ্য, নতুন ট্রেন্ড/প্রবণতা সৃষ্টি আর সৌন্দর্যের প্রতীক একটি ব্র্যান্ড হিসেবে ডিজিটাল জীবনযাত্রার আরো অসাধারন অভিজ্ঞতা নিশ্চিত করতে অপো বরাবরই তার গ্রাহকদের জন্যে নিয়ে আসে সর্বোত্তম সেবা দিতে সক্ষম ইন্টারনেট অপটিমাইজড প্রোডাক্ট।  এই ব্র্যান্ডের হাত ধরেই সূচনা হয় ‘সেলফি বিউটিফিকেশন’ এর এক নতুন যুগ।  স্মার্টফোন জগতে নিজেদের এক ভিন্ন ভাবমূর্তি প্রতিষ্ঠায় ‘অপো’ নিয়ে এসেছে ‘মোটোরাইজড রোটেটিং’ ক্যামেরা, আল্ট্রা এইচডি ফিচার, ৫এক্স ডুয়াল ক্যামেরা জুম প্রযুক্তি।  

২০১৬ সালে ‘অপো’র সেলফি-বিশেষজ্ঞ খ্যাত ‘এফ’ সিরিজ বাজারে আসার পরপরই স্মার্টফোন জগতে সেলফি তোলার প্রবণতা সৃষ্টিতে অগ্রগ্রামী ভূমিকা রাখে অপো।  ২০১৭ সালে আইডিসি এর র‍্যাংকিং অনুসারে অপো বিশ্বের চতুর্থ সেরা স্মার্টফোণ ব্র্যান্ড হিসেবে নির্বাচিত হয়।  বর্তমানে ৪০টি দেশে ২০ কোটির অধিক গ্রাহক আর ৪,০০,০০০ এর অধিক স্টোর আর বিশ্বজুড়ে ৪টি রিসার্চ এন্ড ডেভেলপমেন্ট সেন্টারের মিশেলে বিশ্বজুড়েই তরুণদেরকে স্মার্টফোন ফটোগ্রাফিতে সর্বোৎকৃষ্ট অভিজ্ঞতা দিয়ে চলেছে অপো।  

ব্রেকিংনিউজ/এসপি

bnbd-ads