জাপার শাসনামলে ধর্ষণ ও নারী নির্যাতন ছিলো না: জিএম কাদের

নারায়ণগঞ্জ প্রতিনিধি
১৭ অক্টোবর ২০২০, শনিবার
প্রকাশিত: ০৮:২৯ আপডেট: ০৮:৩৮

জাপার শাসনামলে ধর্ষণ ও নারী নির্যাতন ছিলো না: জিএম কাদের

জাতীয় পার্টি উন্নয়ন ও সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে রাজনীতি করছে বলে জানিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। তিনি বলেন, বর্তমান সরকার উন্নয়ন ফিরিস্তি তুলে ধরতে পারে, তবে তাদের উন্নয়নের সাথে প্রকাশ্যে নারী নির্যাতন হচ্ছে। জাতীয় পার্টির শাসনামলে এসব ছিলো না।

শনিবার (১৭ অক্টোবর) বিকেলে উপজেলা ও পৌরসভার জাতীয় পার্টির ত্রি-বার্ষিক সম্মেলন তিনি এসব কথা বলেন। 

জাতীয় পাটির চেয়ারম্যান বলেন, আওয়ামী লীগ দীঘ দিন ক্ষমতায় থাকায় আনেক উন্নয়নের ফিরিস্তি তুলে ধরতে পারে, কিন্তু মানুষ উন্নয়নের চেয়ে অপর্কমের কথা বেশি মনে রাখে, কারণ আওয়ামী লীগ নেতাকর্মীরা অনেক অপর্কমে জড়িয়ে পড়েছে।

জিএম কাদের বলেন, বালাদেশে ৩০-৪০টি নিবন্ধিত দল আছে। কিন্তু মানুষ চিনে মাত্র তিনটি দলকে। সরকারি দল আওয়ামী লীগের বিকল্প হিসেবে দেশে বিএনপি ও জাতীয় পার্র্টিকে মানুষ চেনে।

তিনি বলেন, জাতীয় পাটি গত ৩০ বছর ধরে অনেক নিযাতন নিপীড়ন সহ্য করে টিকে আছে। জাতীয় পার্টি একটি সম্ভাবনাময় দল। সামনের দিকে এই পার্টির অনেক ভবিষ্যৎ রয়েছে। আর বিএনপির সংগঠন ও সমর্থন থাকলেও নেতৃত্ব সংকটের কারণে ঘুরে দাঁড়াতে পারছে না। তাই তাদের সম্ভাবনাও নেই। যে কারণে মানুষ পার্টিকে বেছে নিয়েছে। তিনি বলেন, সোনারগাঁ। পৌরসভার নিবাচনে ডালিয়া লিয়াকত মেয়র পদে নির্বাচন করলে আমার দোয়া রইল।

জাতীয় পার্টির ত্রি-বার্ষিক সম্মেলন দলের প্রেসিডিয়াম সদস্য নারায়ণগঞ্জ-৩ আসনের সাংসদ লিয়াকত হোসেন খোকার সভাপতিত্বে বিশেষ অতিথি বক্কব্য রাখেন জাতিয় পাটির মহাসচিব জিয়া উদ্দিন, সোনারগাঁ পৌরসভার মেয়র সাদেকুর রহমান, সোনার গাঁ পৌরসভার মেয়র প্রাথী ডালিয়া লিয়াকত, জাতীয় পাটির নিবাহী কমিটির সদস্য আবু নাইম ইকবালসহ অনেকে।

ব্রেকিংনিউজ/আরএইচ/এমএইচ

bnbd-ads