রংপুর সিটির কাউন্সিলরদের সাথে মেয়রের বিরোধ নিষ্পত্তি

স্টাফ করেসপন্ডেন্ট
৭ জুন ২০২০, রবিবার
প্রকাশিত: ০৩:২৫

রংপুর সিটির কাউন্সিলরদের সাথে মেয়রের বিরোধ নিষ্পত্তি

রংপুর সিটি করপোরেশনে (রসিক) টেন্ডার ড্রপ নিয়ে কাউন্সিলরদের সাথে মেয়রের বিরোধ মিটে গেছে। মেয়র ও কাউন্সিলরদের হৃদ্যতাপূর্ণ আলোচনায় বিষয়টি সমাধান করা হয়েছে বলে জানিয়েছেন মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা ও একাধিক কাউন্সিলর।

এ প্রসঙ্গে মেয়র বলেন, একটি স্বার্থান্বেষী মহল অপপ্রচার চালিয়ে কাউন্সিলরদের ভুল বুঝিয়েছিল। কাউন্সিলররা তাদের ভুল বুঝতে পেরে আমার কাছে দুঃখ প্রকাশ করেছে। আমি এসময় কাউন্সিলরদের গুজব এবং অপপ্রচারে কান না দিয়ে সঠিকভাবে কাজ করার পরামর্শ দেই।

মেয়র বলেন, ওই দিনের ঘটনায় আমার ভাইয়ের সাথে কোন সংশ্লিষ্টতা নেই। আমার ভাই কিংবা আমার কোন লোকজন সিটি করপোরেশনে আসেনি। অথচ অপপ্রচার চালিয়ে আমাকে চ্যালেঞ্জ করা হয়েছে। আমিও কাউন্সিলরদের চ্যালেঞ্জ গ্রহণ করে অপেক্ষায় ছিলাম। কিন্তু কাউন্সিলররা নিজেদের ভুল বুঝতে পেরে দুঃখ প্রকাশ করেছে।

গত বৃহস্পতিবার দুপুরে সিটি করপোরেশন ভবনে দরপত্র জমা দেয়ার সময় এক কাউন্সিলরের সাথে হট্টগোল বাধে। এটি নিয়ে একটি মহল বিভিন্ন অপপ্রচারের চালায় এবং এনিয়ে মেয়র ও কাউন্সিলরদেও মাঝে দূরত্ব সৃষ্টি করার চেষ্টা করেন।

এ বিষয়ে ২৭ নং ওয়ার্ড কাউন্সিলর হারুন অর রশিদ বলেন, ভুল তথ্যে মেয়রকে ভুল বুঝা হয়েছিল। আমরা নিজেদের ভুল বুঝতে পেরেছি। এবিষয়ে সুষ্ঠু সমাধান হয়েছে। দুই পক্ষই এখন শান্তিপূর্ণ অবস্থানে রয়েছে। আশা করি ভবিষ্যতে মেয়রের সাথে আর কোন অপ্রীতিকর ঘটনা ঘটবে না।

ব্রেকিংনিউজ/এমজি

bnbd-ads