আ.লীগ নেতাদের সুস্থতা কামনায় বিশেষ দোয়া মাহফিল 

স্টাফ করেসপন্ডেন্ট
৬ জুন ২০২০, শনিবার
প্রকাশিত: ০৮:৫৯

আ.লীগ নেতাদের সুস্থতা কামনায় বিশেষ দোয়া মাহফিল 

ক্ষমতাসীন দল আওয়ামী লীগের জেষ্ঠ্য নেতাদের রোগ মুক্তি ও সুস্থতা কামনা করে বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।  

শনিবার (৬ জুন) বিকেলে আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয়ে এক বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

ভিডিও কনফারেন্সের মাধ্যমে দোয়া মাহফিলে অংশ গ্রহণ করেন দলটির সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।  

দোয়া মাহফিলে চিকিৎসাধীন আওয়ামী লীগ সভাপতিমণ্ডলীর সদস্য সাজেদা চৌধুরী,  মোহাম্মদ নাসিম এবং অ্যাডভোকেট সাহারা খাতুনের সুস্থতা কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। 

এ সময় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনা ও বঙ্গবন্ধু পরিবারের অন্যান্য সকল সদস্যের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে প্রার্থনা করা হয়।  

পাশাপাশি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী সকলের আত্মার শান্তি কামনা এবং চিকিৎসাধীন সকলের আশু সুস্থতা কামনা করা হয়। এ সময় চিকিৎসক, নার্স, সকল স্বাস্থ্যকর্মী, সামরিক-বেসামরিক আইন-শঙ্খলা রক্ষাকারী বাহিনীসহ করোনা ভাইরাসে সৃষ্ট সংকট জয়ে নিয়োজিত সম্মুখযোদ্ধাদের সুস্থতা ও মঙ্গল কামনা করা হয়।     

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবউল-আলম হানিফ, ড. হাছান মাহমুদ, আ. ফ. ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, মির্জা আজম, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস, দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, উপ-দফতর সম্পাদক সায়েম খান, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ সদস্য সাহাবুদ্দীন ফরাজি প্রমুখ।

ব্রেকিংনিউজ/ আরএইচ / এসএ

bnbd-ads