বৃষ্টি উপেক্ষা করে অসহায়দের পাশে কৃষকদল নেতা

স্টাফ করেসপন্ডেন্ট
২২ মে ২০২০, শুক্রবার
প্রকাশিত: ১২:৪২ আপডেট: ০৩:৩১

বৃষ্টি উপেক্ষা করে অসহায়দের পাশে কৃষকদল নেতা

নভেল করোনা ভাইরাসের বিস্তার ছড়িয়ে পড়েছে গোটা দেশে। দেশজুড়ে হাজার হাজার মানুষ আক্রান্ত। প্রতিদিনই বাড়ছে মৃত্যুর মিছিল। এ অবস্থায় কর্ম হারিয়ে খেটে খাওয়া, দিনমুজুর ও নিম্নবিত্তের মানুষ সবচেয়ে বেশি ভোগান্তিতে পড়েছে। দেশের সরকারি দল, বিরোধী দলগুলোসহ বিভিন্ন প্রতিষ্ঠান ও ব্যক্তি পর্যায় থেকেও করোনা কবলিত এইসব মানুষদের ত্রাণ সহায়তা দেয়া হচ্ছে। বিতরণ করা হচ্ছে ঈদ উপহারও।

এরই ধারাবাহিকতায় টাঙ্গাইলের ঘাটাইল উপজেলায় করোনা ভাইরাসে কর্মহীন হয়ে পড়া সমাজের নিম্নবিত্ত অসহায় মানুষদের মাঝে বৃষ্টি উপেক্ষা করে ত্রাণ সামগ্রী ও ঈদ উপহার বিতরণ করেছেন জেলা বিএনপির কোষাধ্যক্ষ ও কেন্দ্রীয় কৃষক দল নেতা মাইনুল ইসলাম।



বৃহস্পতিবার (২১ মে) সকালে ঘাটাইলের দেওপাড়া, ধলা পাড়া, জামুরিয়াসহ- বিভিন্ন ওয়ার্ডে দুঃস্থদের মাঝে এসব সহায়তা ও উপহার সামগ্রী বিতরণ করেন তিনি।

ত্রাণ ও উপহার সামগ্রী বিতরণ প্রসঙ্গে মাইনুল ইসলাম বলেন, ‘গভীর দুঃসময় অতিক্রম করছে জাতি। এমনকি গোটা বিশ্বই আজ মহাবিপর্যয়ের সম্মুখিন। দুর্দিনে মানুষ হিসেবে মানুষের পাশে দাঁড়াতে না পারলে মানবিকতা ভূলুণ্ঠিত হয়। চারদিকে এখন খাদ্যাভাব, হাহাকার। বিশেষ করে দেশের সংখ্যাগরিষ্ঠ সাধারণ মানুষের হাতে কোনও কাজ না থাকায় তাদের দুবেলা পেটে ভাত যোগানোই কঠিন হয়ে পড়েছে। সামনে পবিত্র ঈদুল ফিতর। করোনার এই সংকটকালে গরিব-অসহায়-দুঃস্থ মানুষদের মাঝে ঈদের কোনও উচ্ছ্বাস-আনন্দ নেই। আমরা প্রত্যেকেই যেন যতটুকু সম্ভব আমাদের চারপাশের মানুষগুলোর দিকে সুদৃষ্টি রাখি। সবাইকে নিয়েই আমাদের ভালো থাকার চেষ্টা করতে হবে।’



এসময় তিনি দেশের বিভিন্ন স্থানে সরকারি বরাদ্দের ত্রাণ লুটপাটের তীব্র নিন্দা জানিয়ে সবাইকে নিষ্ঠা ও সততার সঙ্গে দেশবাসীর পাশে দাঁড়ানোর অনুরোধ জানান।

ত্রাণসামগ্রী বিতরণকালে ঘাটাইল উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের স্থানীয় বিএনপির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ব্রেকিংনিউজ/ এএইচ/ এসএ

bnbd-ads