শতাধিক হতদরিদ্র পরিবারকে রাজিব কুমার ঘোষের নগদ অর্থ সহায়তা

স্টাফ করেসপন্ডেন্ট
২২ মে ২০২০, শুক্রবার
প্রকাশিত: ১২:৩২

শতাধিক হতদরিদ্র পরিবারকে রাজিব কুমার ঘোষের নগদ অর্থ সহায়তা

বৈশ্বিক মহামারি করোনাভাইরাসের প্রভাবে অসহায় ও দুস্থ মানুষের জীবনযাপন দুর্বিষহ হয়ে উঠেছে। এ অবস্থায় বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও দলটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে বাংলাদেশ জাতীয়তাবাদী প্রচার দল-বিএনপিপি'র সাধারণ সম্পাদক রাজিব কুমার ঘোষের উদ্যোগে কিশোরগঞ্জ কটিয়াদি উপজেলা সদরে শতাধিক হতদরিদ্র পরিবারের মাঝে নগদ অর্থ সহায়তা তুলে দেওয়া হয়। 

প্রচার দলের সাধারণ সম্পাদক রাজিব কুমার ঘোষ জানান, বিএনপি গণমানুষের দল। সকল দুর্যোগে বিএনপি মানুষের পাশে দাঁড়িয়ে এসেছে। করোনা সংকট মুহূর্তেও বিএনপি সাধারণ মানুষের পাশে এসে দাঁড়িয়েছে। অন্যদিকে ক্ষমতাশীন আওয়ামী লীগ হলো চুরি, লুটপাট ও আত্মসাৎকারী একটি দল, যা যুগ যুগ ধরে তার প্রমাণ করে আসছে। 

তিনি বলেন, কখনো তারা কম্বল, কখনো চাল, কখনো তেল, কখনোবা রডের বদলে বাঁশ অর্থাৎ লুটপাট হলো আওয়ামী লীগের চরিত্রগত অভ্যাস। বিএনপি সবসময় জনগণের পাশে ছিল, এখনো আছে, ভবিষ্যতেও থাকবে। 

রাজিব কুমার বলেন, শহীদ জিয়ার আদর্শের সংগঠন জাতীয়তাবাদী প্রচার দল সারাদেশে ১০ হাজার পরিবারকে ইতোমধ্যে নগদ অর্থ, খাদ্য সামগ্রী সহায়তাসহ স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেছে। 

প্রচার দলের নেতা-কর্মীরা দেশব্যাপী বিভিন্ন জায়গায় অসহায় কৃষকের ধান কেটে দিয়েছে। যতদিন পর্যন্ত এ সংকট থাকবে জাতীয়তাবাদী প্রচার দল বিএনপি'র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে দেশব্যাপী জনগণের পাশে থাকবেও বলে তিনি জানান।

নগদ অর্থ সহায়তা বিতরণ কার্যক্রমে এসময় উপস্থিত ছিলেন কটিয়াদি থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক জাহেদুল হক জাহেদ, পৌর বিএনপির যুগ্ম সম্পাদক সজল সরকারসহ ছাত্রদল, যুবদল ও প্রচার দলের নেতৃবৃন্দ।

ব্রেকিংনিউজ/এএইচ /এমজি

bnbd-ads