প্রধানমন্ত্রীর পক্ষে ঈদ উপহার নিয়ে অসহায়ের পাশে দক্ষিণ যুবলীগ

স্টাফ করেসপন্ডেন্ট
২১ মে ২০২০, বৃহস্পতিবার
প্রকাশিত: ১১:১৮

প্রধানমন্ত্রীর পক্ষে ঈদ উপহার নিয়ে অসহায়ের পাশে দক্ষিণ যুবলীগ

বাংলাদেশে বিদ্যমান করোনা ভাইরাস সংকটে মানুষের জীবনযাত্রা স্বাভাবিক রাখার জন্য আওয়ামী লীগ সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার পক্ষে মানবিক কল্যাণে কর্মহীন অসহায় মানুষের মাঝে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রীর পৌঁছে দিয়েছে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু। 

বৃহস্পতিবার ( ২১ মে) রাজধানীর কাজলা এলাকায় ২০০ অসহায় পরিবারের মাঝে ঈদের বিশেষ খাদ্য সামগ্রীর তুলে দেন তিনি। 

খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে, চাল ৮ কেজি, তেল ১ লিটার, চিনি ২ কেজি, সেমাই দুই পেকেট, গুড়া দুধ দুই পেকেট, পেঁয়াজ ১ কেজি, আটা ২ কেজি, আলু ২ কেজি, ডাল ১ কেজি, লবন ১ কেজি।

মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নির্দেশে ও যুবলীগ চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. মাইনুল হোসেন খান নিখিলের নেতৃত্বে করোনা প্রাদুর্ভাবের পর থেকেই কর্মহীন, অসহায়, ক্ষতিগ্রস্ত মানুষের জন্য নিজস্ব অর্থায়নে কাজ করে যাচ্ছেন গাজী সারোয়ার হোসেন বাবু।  

জানা গেছে, করোনার শুরু থেকে এ পর্যন্ত  প্রায় চার হাজার মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন গাজী সারোয়ার হোসেন বাবু। শুধু তাই নয়, রমজানের প্রথম দিন থেকে প্রতি মধ্যরাতে অসহায়, হতদরিদ্র ছিন্নমূল প্রায় ২ হাজার ২০০ পথচারীর মাঝে রান্না করা সেহরি পৌঁছে দিয়েছেন। সন্ধ্যায় দিয়েছেন ইফতারও। এছাড়া রাজধানীর যেকোন প্রান্ত থেকে সহযোগিতা চেয়ে ফোন আসলে তার পরিচয় গোপন রেখে নিজস্ব কর্মী দিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন।

গাজী সারোয়ার হোসেন বাবু বলেন, বৈশ্বিক করোনা ভাইরাস মহামারি বাংলাদেশেও সংকট সৃষ্টি করেছে। এ সংকট উত্তরণে আওয়ামী লীগের সভাপতি ও যুবলীগের সাংগঠনিক নেত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনা অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। শেখ হাসিনার পক্ষে মানবিক কল্যাণে অসহায়, কর্মহীন মানুষ বিশেষ করে নিম্নমধ্যবিত্ত ও মধ্যবিত্ত কষ্টে আছেন। ব্যক্তিগত উদ্যোগে তাদের পাশে দাঁড়িয়ে খাদ্য সামগ্রীর বিতরণ করে যাচ্ছি।

ব্রেকিংনিউজ/ আরএইচ/এমজি 

bnbd-ads