দুঃস্থদের নগদ অর্থ দিলো ছাত্রলীগ

স্টাফ করেসপন্ডেন্ট
২১ মে ২০২০, বৃহস্পতিবার
প্রকাশিত: ০৯:৪০

দুঃস্থদের নগদ অর্থ দিলো ছাত্রলীগ

করোনা সংকটে কর্মহীন অসহায়, দুঃস্থ ও দরিদ্র মানুষদের মাঝে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী, শাড়ি ও নগদ অর্থ বিতরণ করেছে বাংলাদেশ ছাত্রলীগ।

বৃহস্পতিবার (২১ মে) ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও স্থানীয় সাংসদ নজরুল ইসলাম বাবু এমপির সার্বিক তত্ত্বাবধানে নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় ৫০০টি অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে এসব প্রয়োজনীয় সামগ্রী বিতরণ করা হয়। 

করোনা মহামারির কারণে খাদ্য সংকটে থাকা মানুষদের মধ্যে চাল, ডাল, আলু, পেঁয়াজ, সবজি সহ নানা ধরনের খাদ্য সামগ্রী, শাড়ি ও নগদ অর্থ দেন ছাত্রলীগের দুই শীর্ষ নেতা।

এ সময় ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সারাদেশে অসহায় দুস্থ মানুষের মাঝে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ অব্যাহত রেখেছে ছাত্রলীগ। এছাড়া কর্মহীন হয়ে পড়া পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে।

তিনি বলেন, ছাত্রলীগের এসব কার্যক্রম করোনা ভাইরাস সংক্রমণের শুরু থেকেই করা হচ্ছে। পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত ত্রাণ বিতরণ অব্যাহত থাকবে। আগামীতেও এসব কার্যক্রম অব্যাহত থাকবে বলে আশাবাদ প্রকাশ করেন ছাত্রলীগের এই শীর্ষ নেতা।

এ বিষয়ে ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য বলেন, সরকার ঘোষিত ছুটিতে সবাইকে ঘরে থাকতে হবে। করোনা ভাইরাস এড়াতে এর বিকল্প নেই। কিন্তু এই সময়ে হতদরিদ্রদের পাশে সবাইকে দাঁড়াতে হবে।

তিনি বলেন, অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী, নগদ অর্থ, শাড়ি বিতরণ করেছি। একইসঙ্গে খেয়াল রাখছি যেনো জনসমাগম তৈরি না হয়। আগামীতেও এসব কার্যক্রম অব্যাহত থাকবে বলে আশাবাদ প্রকাশ করেন ছাত্রলীগের এই শীর্ষ নেতা।

এসময় উপজেলা চেয়ারম্যান, পৌর মেয়র, জেলা ছাত্রলীগের সভাপতি আজিজুল ইসলাম আজিজ, কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি খালেদ হোসেন নয়ন, উপ-সম্পাদক আব্দুল জব্বার রাজ, রিয়াদ হাসান সহ ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

ব্রেকিংনিউজ/আরএইচ/এমএইচ

bnbd-ads