৬০০ মানুষকে ঈদ উপহার দিলো দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগ

স্টাফ করেসপন্ডেন্ট
২১ মে ২০২০, বৃহস্পতিবার
প্রকাশিত: ০৪:৪১

৬০০ মানুষকে ঈদ উপহার দিলো দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগ

করোনাকালে সংকটে থাকা কর্মহীন ৬০০ অসহায় ও নিম্ন আয়ের মানুষের হাতে ঈদ উপহার তুলে দিয়েছে ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগ।

বুধবার ( ২০ মে) যাত্রাবাড়ীর কাজলায় ৬০০ মানুষের মাঝে ঈদ উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণ করে সংগঠনের নেতাকর্মীরা।  

ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সংগঠনের কেন্দ্রীয় সভাপতি নির্মল রঞ্জন গুহ বলেন, প্রধানমন্ত্রীর সার্বিক ব্যবস্থাপনায় প্রায় ৬ কোটি অসহায় ও নিম্ন আয়ের মানুষ ত্রাণ সহযোগিতা পাচ্ছেন। সরকারের এই কার্যক্রম অব্যাহত আছে। পাশাপাশি দেশের ৬৪ জেলায় স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা অসহায় মানুষের মাঝে ত্রাণ সহযোগিতা চালিয়ে যাচ্ছেন। স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীগণ অসহায় মানুষের পাশে আছে, থাকবে।

বিশেষ অতিথির বক্তব্যে সংগঠনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু বলেন, আমরা অসহায় মানুষকে ত্রাণ এবং অন্যান্য সহযোগিতা দিচ্ছি, সংগঠনের নেতাকর্মীদের জন্য এটা একটা বার্তা, এই কার্যক্রম বিভিন্ন জেলার নেতৃবৃন্দ দেখছেন এবং তারাও উৎসাহিত হচ্ছেন। আমাদের বক্তব্য হলো, আমরা দিচ্ছি, তোমরাও অল্প অল্প করে দাও। তাতে গোটাদেশের মানুষ কিছু না কিছু পাচ্ছে, উপকৃত হচ্ছে।  

সভাপতির বক্তৃতায় ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুল হাসান রিপন বলেন, করোনাভাইরাসের মহাপ্রাদুর্ভাবে দেশে মৃত্যু সংখ্যা দিন দিন বেড়েই চলেছে, হতদরিদ্র ও নিম্ন আয়ের মানুষগুলো আজ দিশেহারা, দিন দিন অসহায় হয়ে পড়েছে। আমার এই ক্ষুদ্র উদ্যোগের কারণে ৬০০ পরিবার কিছুটা হলেও উপকৃত হবেন। 

ত্রাণকার্যক্রমে আরও উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় নেতা কাজী মোয়াজ্জেম হোসেন, নাফিউল করিম নাফা এবং ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক তারিক সাঈদ প্রমুখ।

ব্রেকিংনিউজ/ আরএইচ/ এমজি 

bnbd-ads