তৃতীয় লিঙ্গের মানুষের পাশে ছাত্রলীগের বিপ্লব

স্টাফ করেসপন্ডেন্ট
২০ মে ২০২০, বুধবার
প্রকাশিত: ১১:২০

তৃতীয় লিঙ্গের মানুষের পাশে ছাত্রলীগের বিপ্লব

বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের এ সংকটময় মুহূর্তে বিপাকে পড়া তৃতীয় লিঙ্গের (হিজড়া) সম্প্রদায়ের মানুষের পাশে দাঁড়িয়েছেন ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের  উপ-ছাত্রবৃত্তি সম্পাদক বিপ্লব খান৷ 

বুধবার (২০ মে) রাজধানীর পান্থপথ-কলাবাগান এলাকায় ৫০ জন তৃতীয় লিঙ্গের মানুষের হাতে ঈদের জন্য বিশেষ খাদ্য সামগ্রী তুলে দেন তিনি। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে পোলাও'র চাল, ভাতের চাল, লাচ্ছা সেমাই, সাধারণ ভাজা সেমাই, তেল, চিনি, আলু ও করোনা প্রতিরোধ হিসেবে সাবান।

বিপ্লব খান বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগে সভাপতি মো. ইব্রাহিম হোসেন ও সাধারণ সম্পাদক করা হয়েছে মো. সাইদুর রহমান হৃদয়ের নেতৃত্বে উত্তর ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী করোনা ভাইরাসের এই সংকটে মানুষের পাশে দাঁড়িয়েছে।

তিনি আরো বলেন, এমনিতেই কর্মহীন হিজড়া সম্প্রদায়ের লোকজন। তার ওপরে সরকারি ছুটিতে হিজড়ারা যেন এখন কারাগারে বন্দি। তাছাড়া তৃতীয় লিঙ্গের মানুষদের মাঝে ত্রাণ ও খাদ্যসামগ্রী বিতরণ করে না কেউ। তারা অনেক বেশি কষ্টে আছেন। করোনা সংকটকাল ও পবিত্র রমজান মাস এক সঙ্গে চলছে। মানুষের পাশে দাঁড়ানোর উত্তম সময় এখনই।  আমি সামর্থ অনুযায়ী তাদের পাশে দাঁড়াতে চেষ্টা করেছি। অন্যদেরও এগিয়ে আসা উচিত বলে আমি মনে করি।

ব্রেকিংনিউজ/আরএইচ/এমজি

bnbd-ads