উৎসবের চেয়ে জীবন রক্ষা জরুরি: নাসিম

সিরাজগঞ্জ প্রতিনিধি
২০ মে ২০২০, বুধবার
প্রকাশিত: ০৯:৩৯

উৎসবের চেয়ে জীবন রক্ষা জরুরি: নাসিম

আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য ও ১৪ দলের সমন্বয়ক মোহাম্মদ নাসিম বলেছেন, করোনা ভাইরাসের মতো মহামারিকে সামনে রেখে কোন উৎসব পালন করা যেতে পারে না। প্রাণঘাতি এ ভাইরাসের হাত থেকে দেশ ও জাতিকে বাঁচাতে হবে। ঈদ উৎসবের চেয়ে এখন জরুরি হলো জীবন রক্ষা করা। জীবন রক্ষা করতে হলে ঈদ মার্কেট হাটবাজার এবং বাইরে ঘোরাফেরা বন্ধ করতে হবে। 

বুধবার (২০ মে) দুপুরে সিরাজগঞ্জের কাজিপুর উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে ব্যক্তিগত অর্থায়নে কর্মহীন শ্রমজীবি মানুষের মাঝে ঈদ উপহার বিতরণকালে তিনি এসব কথা বলেন। 

তিনি আরও বলেন, ঢাকা এবং বড় বড় শহরগুলোতে ঈদ মার্কেটের নামে এক শ্রেণির অর্বাচিন মানুষ কেনাকাটা ও ঘরে ফেরার প্রতিযোগিতা শুরু করেছে। এই প্রতিযোগিতা করোনা ভাইরাসকে সামাজিক পর্যায়ে ভয়ংকর দিকে ঠেলে দিচ্ছে। 

শহীদ এম মনসুর আলীর পরিবার সিরাজগঞ্জ ও কাজিপুরের মানুষের সুখে-দুঃখে পাশে ছিল ও ভবিষ্যতেও থাকবে বলে মন্তব্য করে সাবেক এই মন্ত্রী বলেন, স্থানীয় প্রশাসন এবং দলের নেতাকর্মীদের সাহস যোগাতেই দূর্যোগের মধ্যে বারবার এলাকায় ফিরে আসছি। তাদের উতসাহিত করার পাশাপাশি জনগণকে সহযোগিতা করছি। যতক্ষণ সুযোগ এবং মানসিক শক্তি আছে, ততক্ষণ সিরাজগঞ্জ ও কাজিপুর মানুষের জন্য কাজ করে যাব।

কাজিপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী, উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদ হাসান সিদ্দিকী, পৌর মেয়র হাজী নিজাম উদ্দিন, উপজেলা ভাইস চেয়ারম্যান দীন মোহাম্মদ বাবলু, উপজেলা যুবলীগের সভাপতি বিপ্লব সরকার, সাধারণ সম্পাদক আলী আসলাম, সাবেক সম্পাদক জিয়াউর রহমান স্বাধীন, ছাত্রলীগ সভাপতি রাজু আহমেদ, সাধারণ সম্পাদক আবু সায়েম, স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম।

ব্রেকিংনিউজ/এমএইচ

bnbd-ads