কী সাংঘাতিক, ৬টি অজগরের সঙ্গে মধুর সম্পর্ক কিশোরীর (ভিডিও)!

রকমারি ডেস্ক
৫ আগস্ট ২০২০, বুধবার
প্রকাশিত: ০৪:০৬ আপডেট: ০৪:০৯

কী সাংঘাতিক, ৬টি অজগরের সঙ্গে মধুর সম্পর্ক কিশোরীর (ভিডিও)!

অনেকের অনেক রকম শখ থাকে। কেউ বাগান সাজাতে পছন্দ করেন, কেউ আবার দূরের বন্ধুকে চিঠি লিখতে পছন্দ করেন। আবার এমন কিছু শখও থাকে যেগুলো বাস্তবে বেশ বিপদজনক। ইন্দোনেশিয়ার এক কিশোরীর শখ জেনে যে কারোরও গায়ের লোম খাড়া হয়ে যেতে পারে। 

চালওয়া ইসমাহ নামে জাভা দ্বীপের ১৪ বছর বয়সী ওই কিশোরীর শখ হলো অজগর পোষা। তাও আবার দুটি-একটি নয়, বিশালাকৃতির ৬টি অজগর নিয়ে তার লীলাখেলা। 

ওই কিশোরীর অজগর পোষার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে রীতিমতো ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যায়, পোষ্য অজগরগুলোর সঙ্গে দিব্য অবলীলায় মাখামাখি করছেন চালওয়া।

একটি অজগর দেখলেই যেখানে মানুষের পালিয়ে প্রাণ বাঁচানো দায় হয়ে পড়ে, সেখানে একসঙ্গে ৬টি অজগরকে বশ করা কি সাংঘাতিক ব্যাপার! সেই ভয়ানক কাজটিই করে যাচ্ছেন ওই কিশোরী। নিশ্চিন্তে দিনের পর দিন অজগরগুলোর সঙ্গে সময় কাটাচ্ছে সে।

দেশটির সংবাদমাধ্যমের খবরে বলা হয়, ৪ বছর বয়স থেকেই এই সাপগুলোর দেখাশোনা করে চালওয়া। এখন তার মধ্যে আর কোনও ভীতি কাজ করে না।

ওই কিশোরী জানায়, অজগর যেহেতু বিষাক্ত নয়, তাই এদের নিয়ে ভয়ের কিছু নেই। মানুষ সাপের কথা শুনে অযথাই ভীতিমূলক কথা বলে। তার সঙ্গে তার ছোটভাইও অজগরগুলোর দেখাশোনা করে এবং একসঙ্গে লীলাখেলা করে।



ব্রেকিংনিউজ/এমআর

bnbd-ads