মা পাঠালেন বাজার করতে, ছেলে বাড়ি ফিরলেন বউ নিয়ে!

রকমারি ডেস্ক
৩০ এপ্রিল ২০২০, বৃহস্পতিবার
প্রকাশিত: ১০:৩০

মা পাঠালেন বাজার করতে, ছেলে বাড়ি ফিরলেন বউ নিয়ে!

মাকে ঘরে রেখে ভিক্ষা করতে বের হয়ে দ্রুপদ কুমারী দ্রৌপদীকে পঞ্চপাণ্ডবের জয় করার কাহিনি দেখা মেলে মহাভারতে। সেই মহাকাব্যিক কাহিনি যুগে যুগে মানুষের মুখে মুখে বিধৃত। এবার সেরকমই এক কাণ্ড ঘটনালেন এক যুবক। মা পাঠিয়ে ছিলেন বাজারে, বাজার করে ফিরে আসার পর সঙ্গে ছেলে যা নিয়ে এলো তা দেখে মায়ের কপালে রীতিমত ভাঁজ পড়লো। বাজার করতে গিয়ে সেই যুবক ফিরলেন বউ নিয়ে!

সংবাদ সংস্থা এএনআই জানিয়েছে, ভারতের উত্তরপ্রদেশের গাজিয়াবাদের সাহিদাবাদ নামের এক শহরে অদ্ভূত এই ঘটনা ঘটে। এ নিয়ে রীতিমতো এলাকায় হৈচৈ পড়ে গেছে। 

গতকাল বুধবার সাহিদাবাদ থানায় এক নারী অভিযোগ করতে যান। সেখানে গিয়ে তিনি বলেন, লকডাউনের মধ্যে ছেলে গুড্ডুকে (২৬) বাজার করতে পাঠিয়েছেন তিনি। কিন্তু ছেলে বাড়ি ফিরেছে বউ নিয়ে। তিনি এই সম্পর্ক মেনে নেয়ার মতো অবস্থায় নেই। এ ঘটনা শুনে থানার পুলিশও হতভম্ব।

জানা যায়, ওই যুবক মাস দুইয়েক আগে সাবিত্রী নামে ওই মেয়েকে হরিদ্বারে আর্য মন্দিরে বিয়ে করেছিলেন। কিন্তু সাক্ষীর অভাবে তখন তারা ম্যারেজ সার্টিফিকেট পাননি। তখন তারা ঠিক করেছিলেন, হরিদ্বার গিয়ে সার্টিফিকেট নেবেন। এরইমধ্যে গোটা দেশে শুরু হয়ে যায় লকডাউন। 

হরিদ্বার থেকে ফিরে স্ত্রী সাবিত্রীকে দিল্লির একটি ভাড়া বাড়িতে রেখেছিলেন গুড্ডু। সময়মতো স্ত্রীকে বাড়িতে নিয়ে আসার পরিকল্পনা ছিল তার। তবে লকডাউনের কারণে সব পরিকল্পনা ভেস্তে যায়। অন্যদিকে সাবিত্রীকে যে বাড়িতে রেখে এসেছিলেন ওই বাড়ির মালিক তাকে বাড়ি খালি করে দিতে চাপ দিতে থাকেন। বাধ্য হয়েই সাবিত্রী গুড্ডুর এলাকায় আসেন।

কিন্তু নাছোড়বান্দা গুড্ডুর মা যখন ছেলের বউকে কিছুতেই ঘরে তুলতে চাইছিলেন না, তখন সমাধান হিসেবে সাহিদাবাদ পুলিশ দিল্লির ওই বাড়িওয়ালাকে রাজি করিয়ে সাবিত্রীকে সেখানে থাকার ব্যবস্থা করে দেন। 

ব্রেকিংনিউজ/এমআর

bnbd-ads