জাবিসাসের অনলাইন গেট টুগেদার অনুষ্ঠিত

জাবি প্রতিনিধি
৩ জানুয়ারি ২০২১, রবিবার
প্রকাশিত: ১২:৫৫

জাবিসাসের অনলাইন গেট টুগেদার অনুষ্ঠিত

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (জাবিসাস) সাবেক ও বর্তমান সদস্যদের নিয়ে অনলাইনে এক গেট টুগেদার অনুষ্ঠিত হয়েছে। 

শনিবার (২ জানুয়ারি) রাত সাড়ে ৮টা থেকে জাবিসাসের বর্তমান সভাপতি আসাদুজ্জামানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহবুব আলমের সঞ্চালনায় এই অনুষ্ঠান শুরু হয়৷ 

অনুষ্ঠানে বর্তমান ও সাবেকদের পরিচয়পর্ব শেষে ২০০১ সালের সাধারণ সম্পাদক মারুফ মল্লিকের সঞ্চলনায় স্মৃতিচারণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়৷ 

ক্যাম্পাস জীবনের নানা স্মৃতি তুলে ধরেন বিশ্ববিদ্যালয়ের প্রথম ব্যাচের শিক্ষার্থী একরামুল করিম, আমার দেশের নির্বাহী সম্পাদক ও জাবিসাসের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ আবদাল আহম্মদ, বাংলাদেশ সংবাদ সংস্থার ব্যাবস্থাপনা সম্পাদক ও জাবিসাসের সাবেক সভাপতি আনিসুর রহমান বাবু, বিবিসি বাংলার সাংবাদিক ও জাবিসাসের সাবেক সভাপতি মাসুদ হাসান খান, জাবিসাস অ্যালামনাইয়ের সাধারণ সম্পাদক কাজী জাকির হোসেনসহ প্রমুখ জাবিসাসের সাবেক বর্তমান সদস্যবৃন্দ।

অনুষ্ঠানে মনোজ্ঞ সঙ্গীত পরিবেশন করেন বিশ্ববিদ্যালয়ের ৪৭তম ব্যাচের অর্থনীতি বিভাগের ছাত্রী জনপ্রিয় সঙ্গিত শিল্পী শবনম মুসতারি প্রিয়াংকা।

প্রসঙ্গত, ১৯৭২ সালের ৩ এপ্রিল প্রতিষ্ঠিত হয় জাহাঙ্গীরনগর বিশ্বিদ্যালয় সাংবাদিক সমিতি (জাবিসাস)। এরপর থেকে বিশ্ববিদ্যালয়ের অগ্রযাত্রায় বিরাট ভূমিকা রেখে চলছে সংগঠনটি।

ব্রেকিংনিউজ/উর্মি/এসপি

bnbd-ads