করোনা উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি সাংবাদিক খাজা শিকদার

স্টাফ করেসপন্ডেন্ট
১০ সেপ্টেম্বর ২০২০, বৃহস্পতিবার
প্রকাশিত: ০১:৫০

করোনা উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি সাংবাদিক খাজা শিকদার

করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে নিউজজি টুয়েন্টিফোর ডটকমের অপরাধ বিষয়ক ও রাজনীতি বিটের সাংবাদিক খাজা মেহেদী শিকদার হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

গত ৫ সেপ্টেম্বর তিনি রাজধানীর ঢাকা কমিউনিটি মেডিকেল কলেজ এন্ড হসপিটালে ভর্তি হন। এরপর সেখান থেকেই তিনি চিকিৎসা নিচ্ছেন।

জানা যায়, খাজা মেহেদী শিকদার হঠাৎ করে জ্বর, সর্দি, কাশি ও গলা ব্যথাসহ করোনা ভাইরাসের বিভিন্ন উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি হন। বর্তমান তার শারীরিক অবস্থা বেশ কিছুটা উন্নতির দিকে।

করোনা আক্রান্ত হয়েছেন কিনা, তা জানতে স্বাস্থ্য অধিদপ্তর থেকে নমুনা পরীক্ষা করান সাংবাদিক খাজা শিকদার। তার ফলাফল নেগেটিভ এসেছে।

ঢাকা কমিউনিটি মেডিকেল হাসপাতাল সূত্রে জানা যায়, সাংবাদিক খাজা মেহেদী শিকদার আগের তুলনায় বর্তমান অনেক ভালো আছেন। তার শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে। 

কর্তব্যরত চিকিৎসক আব্দুল মালেক বলেন, জ্বর, সর্দি, কাশি নিয়ে যখন সাংবাদিক খাজা শিকদার ভর্তি হয়েছিলেন, তখন তার অবস্থা খুবই খারাপ ছিল এখন বেশ উন্নতির দিকে। 

চিকিৎসকেরা বলেন, তিনি নিউমোনিয়া ও ফুসফুস জনিত সমস্যার কারণে হাসপাতালে ভর্তি আছেন। তার অবস্থা আগের থেকে ভালো।

খাজা মেহেদী শিকদার বলেন, আমি বেশ কিছুদিন ধরে প্রচণ্ড কাশি, শরীর ব্যথা, গালের ভিতর ঘা ও অসুস্থতা নিয়ে হাসপাতলে ভর্তি হয়েছিলাম। এখন আমার শারীরিক অবস্থা আগের থেকে কিছুটা উন্নতি। তবে কথা বলতে পারি না, কারো সঙ্গে কথা বললে আমার প্রচুর কাশি হয়। চিকিৎসকেরা জানিয়েছেন দুই থেকে তিন মাস বিশ্রামে থাকলে আমি খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠব। এজন্য সকলে কাছে দোয়া চাই আমি যেন দ্রুত সুস্থ হয়ে উঠতে পারি।

ব্রেকিংনিউজ/এএইচএস/এমজি

bnbd-ads