ডিমলা অনলাইন প্রেসক্লাব কমিটি গঠন

নীলফামারী সংবাদদাতা
৪ জুন ২০২০, বৃহস্পতিবার
প্রকাশিত: ০৫:১৯

ডিমলা অনলাইন প্রেসক্লাব কমিটি গঠন

নীলফামারী ডিমলায় বিভিন্ন অনলাইন পোর্টালে কর্মরত সাংবাদিকদের নিয়ে গঠিত হয়েছে ডিমলা অনলাইন প্রেসক্লাব। দুই বছরের জন্য ২১ সদস্য বিশিষ্ট এ কমিটিকে রংপুর বিভাগীয়  ও নীলফামারী জেলা নেতৃবৃন্দের উপস্থিতিতে দায়িত্ব প্রদান করা হয়।

মো. সরোয়ার জাহান সোহাগ, সভাপতি ও মো. ফরিদুল ইসলাম, সাধারণ সম্পাদক এবং মো. মাসুদ পারভেজ রুবেলকে সাংগঠনিক সম্পাদক করা হয়। 

রংপুর বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের সভাপতি জসিম উদ্দিন বলেন, অনলাইন প্রেসক্লাব এখন হয়ে উঠেছে দ্রুততম সংবাদ প্রকাশ মাধ্যম। এটি কেবল অনলাইন সাংবাদিকদের ঠিকানাই নয়, বরং একতা, সহযোগিতা, ঐক্য, প্রশিক্ষণ, শিক্ষা এবং অনলাইন সাংবাদিকদের স্বার্থ সংরক্ষণ ও মান উন্নয়ন অনলাইন প্রেসক্লাবকে কেন্দ্র করে আবর্তিত হয়ে আসছে।

নবগঠিত কমিটির সভাপতি মো. সরোয়ার জাহান সোহাগ বলেন, অতি দ্রুততম সময়ে পৃথিবীর এক প্রান্ত থেকে আরেক প্রান্তে তথ্য দ্রততম পৌঁছে দেবার ক্ষেত্রে অনলাইন পত্রিকার জুড়ি নেই। তবে আমাদের লক্ষ্য রাখতে হবে, এই ব্যবস্থা যেন কখনও অসুস্থ প্রতিযোগিতার মুখে না পড়ে। একাধিক উৎস থেকে তথ্য সংগ্রহ করে সত্যতা ও বস্তুনিষ্ঠতা যাচাই করার পর খবর প্রচারে ডিমলা অনলাইন প্রেসক্লাব অগ্রণী ভূমিকা রাখবে বলে আশা করছি।

ব্রেকিংনিউজ/এমজি

bnbd-ads