গণমাধ্যম কর্মীদের জন্য হ্যান্ড স্যানিটাইজার তৈরি করছে চট্টগ্রাম সাংবাদিক হাউজিং

চট্টগ্রাম প্রতিনিধি
২৩ মার্চ ২০২০, সোমবার
প্রকাশিত: ০২:৫২

গণমাধ্যম কর্মীদের জন্য হ্যান্ড স্যানিটাইজার তৈরি করছে চট্টগ্রাম সাংবাদিক হাউজিং

চট্টগ্রামে কর্মরত গণমাধ্যম কর্মীদের সুরক্ষায় হ্যান্ড স্যানিটাইজার তৈরি করছে চট্টগ্রাম সাংবাদিক কো-অপারেটিভ হাউজিং সোসাইটি লিমিটেড।

রবিবার (২২ মার্চ) সরকারি হাজী মুহাম্মদ মহসিন কলেজের বিজ্ঞানাগারে এই হ্যান্ড স্যানিটাইজার তৈরি করা হয়। করোনা ভাইরাস সংক্রামণ প্রতিরোধে নেয়া এই কার্যক্রমে সহায়তা দিচ্ছে চট্টগ্রাম অঞ্চলের রসায়ন সমিতি।

কলেজের অধ্যক্ষ প্রফেসর অঞ্জন কুমার নন্দী এই কার্যক্রমের উদ্বোধন করেন। এসময় উপস্থিত ছিলেন রসায়ন সমিতির ভারপ্রাপ্ত সভাপতি অধ্যাপক ড. বেনু প্রসাদ বড়ুয়া, মহসিন কলেজের রসায়ন বিভাগের অধ্যাপক ও বিভাগীয় প্রধান অধ্যাপক মো. ইদ্রিস আলী, চট্টগ্রাম সাংবাদিক কো অপারেটিভ হাউজিং সোসাসাইটর সম্পাদক হাসান ফেরদৌস, অর্থ সম্পাদক নুর উদ্দিন আহমেদ, ব্যবস্থাপনা কমিটির সদস্য মহসীন কাজী।

এছাড়া উপস্থিত ছিলেন হাউজিং সোসাইটির সদস্য আলোকময় তলাপাত্র, শাহরিয়ার হাসান, মিঠুন চৌধুরী ও প্রীতম দাশ।

এসময় বক্তরা বলেন, করোনা ভাইরাস ইতোমধ্যে বিশ্বব্যাপী মহামারী হিসাবে ঘোষণা দেয়া হয়েছে। বাংলাদেশেও ক্রমশ বিস্তার ঘটছে। এই অবস্থায় গণমাধ্যম কর্মিদের সর্তকতার সাথে দায়িত্ব পালন করেতে হবে। এই দায়িত্ব বোধের কারণে চট্টগ্রাম সাংবাদিক কো অপারেটিভ হাউজিং সোসাইটি তার সদস্যদের জন্য হ্যান্ড স্যানিটাইজার তৈরি করছে এবং সদস্যদের মধ্যে বিতরণ করবে।

ব্রেকিংনিউজ/এমজি

bnbd-ads