সাংবাদিক সুমনের ওপর হামলার ঘটনায় গ্রেফতার আরও ১

স্টাফ করেসপন্ডেন্ট
২২ ফেব্রুয়ারি ২০২০, শনিবার
প্রকাশিত: ১২:৫৭ আপডেট: ১২:৫৯

সাংবাদিক সুমনের ওপর হামলার ঘটনায় গ্রেফতার আরও ১

ঢাকা সিটি করপোরেশন নির্বাচনে দায়িত্ব পালনের সময় আগামীনিউজের জ্যেষ্ঠ প্রতিবেদক সাংবাদিক মোস্তাফিজুর রহমান সুমনের ওপর হামলার ঘটনায় ইসমাইল নামে আরও একজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতের নাম ইমন মোল্লা (৩১)।

শনিবার (২২ ফেব্রুয়ারি) ভোরে রাজধানীর মোহাম্মদপুর থানাধীন ৩৪ নম্বর ওয়ার্ড থেকে তাকে গ্রেফতার করে মোহাম্মদপুর থানা পুলিশ। মোহাম্মদপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আলতাফ হোসেন ব্রেকিংনিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, শনিবার ভোরে ইমন মোল্লাকে আটক করে থানায় আনা হয়। এরপর সুমনের দায়ের করা মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়। আজ তাকে আদালতে তুলে রিমান্ড আবেদন করা হবে।

ঘটনার ভিডিও ফুটেজ, ছবি ও প্রত্যক্ষদর্শীদের বর্ণনা অনুযায়ী হামলাকারীদের শনাক্ত করে বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

এর আগে ১ ফেব্রুয়ারি দুপুরে মোহাম্মদপুরের রায়েরবাজার এলাকায় ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৩৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী শেখ মোহাম্মদ হোসেন খোকনের সশস্ত্র বাহিনীর মহড়ার ছবি তোলায় সুমনকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করা হয়। এ ঘটনায় মোহাম্মদপুর থানায় একটি হত্যাচেষ্টার মামলা দায়ের করা হয়েছে।

ব্রেকিংনিউজ/টিটি/এমআর

bnbd-ads