পুরান ঢাকায় সাংবাদিকদের ওপর হামলার ঘটনায় গ্রেফতার ৪

স্টাফ করেসপন্ডেন্ট
১২ ফেব্রুয়ারি ২০২০, বুধবার
প্রকাশিত: ০৪:৫৮

পুরান ঢাকায় সাংবাদিকদের ওপর হামলার ঘটনায় গ্রেফতার ৪

বন্ড সুবিধা নিয়ে অবৈধভাবে ব্যবসা করা প্রতিষ্ঠানের বিরুদ্ধে পরিচালিত অভিযানের সংবাদ কাভারের সময় বেসরকারি টেলিভিশন নিউজ টোয়েন্টিফোরের সাংবাদিকদের ওপর হামলার ঘটনায় চারজনকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) রাতভর অভিযান চালিয়ে রাজধানীর কসাইটুলি, ইসলামপুর, জিন্দাবাহার ও কেরানীগঞ্জ থেকে তাদের গ্রেফতার করে বংশাল থানা পুলিশ। গ্রেফতাররা হলেন- সাব্বির, জনি, গোলাম মোস্তফা ও নয়ন।

বুধবার (১২ ফেব্রুয়ারি) দুপুরে বংশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহিন ফকির ব্রেকিংনিউজকে বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, রাতভর অভিযানে তাদের গ্রেফতার করা হয়।

এর আগে নিউজ টোয়েন্টিফোরের গাড়ি ভাংচুর ও সাংবাদিকের ওপর হামলার ঘটনায় মঙ্গলবার বংশাল থানায় মামলা করা হয়। নিউজ টোয়েন্টিফোরের প্রতিবেদক ফখরুল ইসলাম (৩০) বাদী হয়ে অজ্ঞাতনামা ৭০-৮০ জনকে অভিযুক্ত করে এ মামলা করেন।

উল্লেখ্য, মঙ্গলবার দুপুরে বংশালের নয়াবাজার এলাকায় কাস্টমস কতৃর্পক্ষ অবৈধ বন্ডের পেপার কার্টিসের ওপর অভিযান পরিচালনা করে। সেখানে সংবাদ সংগ্রহ করতে যায় চ্যানেলটির একটি টিম।

এ সময় অজ্ঞাতনামা লোকজন সাংবাদিকদের ওপর অতর্কিত হামলা করে ক্যামেরা ছিনিয়ে নেয় এবং তাদের ব্যবহৃত গাড়িটি ভাংচুর করে। পরে পুলিশ অভিযান চালিয়ে নিউজ টোয়েন্টিফোরের খোয়া যাওয়া ক্যামেরা ও ব্যাকপ্যাক উদ্ধার করে।

ব্রেকিংনিউজ/ টিটি/ এসএ 

bnbd-ads