শামিপত্নীকে ধর্ষণ ও খুনের হুমকি হিন্দুদের, মোদী-যোগীর দ্বারস্থ হাসিন

ভারত-পাকিস্তান ডেস্ক
৯ আগস্ট ২০২০, রবিবার
প্রকাশিত: ১১:১৩ আপডেট: ১১:১৭

শামিপত্নীকে ধর্ষণ ও খুনের হুমকি হিন্দুদের, মোদী-যোগীর দ্বারস্থ হাসিন

সামাজিক যোগাযোগমাধ্যমে ধর্ষণ ও খুলের হুমকির অভিযোগ তুলেছেন ভারতীয় জাতীয় দলের তারকা পেসার মোহাম্মদ শামির স্ত্রী হাসিন জাহান। 

এ নিয়ে ভারতীয় সংবাদমাধ্যম জিনিউজের খবরে জানানো হয়, গেল ৫ আগস্ট অযোধ্যার রাম মন্দিরের ভূমি পূজা বা ভিত্তিপ্রস্তর স্থাপন নিয়ে সামাজিক মাধ্যমে ইনস্টাগ্রামে সাটামাটা একটি পোস্ট দেন হাসিন। কোনোরকম উস্কানি ছাড়াই সব ধর্মাবলম্বীদের প্রতি শ্রদ্ধা দেখিয়েছিলেন তিনি। একইসঙ্গে রাম মন্দির তৈরির জন্য হিন্দু সম্প্রদায়ভুক্ত মানুষদের শুভেচ্ছা ও অভিনন্দনও জানিয়েছিলেন হাসিন।

ওই পোস্টের পরই নেটিজেনরা আপত্তি তোলেন, একজন মুসলিম নারী হয়ে কী করে হাসিন হিন্দুদের রাম মন্দির তৈরির জন্য অভিনন্দন জানালেন- এ নিয়ে। অকথ্য গালিগালাজের সঙ্গে হাসিনকে ধর্ষণ ও খুনেরও হুমকি দেয়া হয়।

এরপর থেকেই কিছুটা নিরাপত্তাহীনতায় ভুগছেন হাসিন। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সাহায্য চেয়েছেন। এছাড়াও তিনি কেন্দ্রীয় সরকারের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় ও উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথেরও শরণাপন্ন হয়েছেন।

হাসিন লিখেন- ‘গত ৫ আগস্ট, যখন অযোধ্যায় রাম মন্দিরের ভূমি পূজা হয়েছিল, আমি দেশের সব হিন্দু সমাজকে অভিনন্দন জানাই। কারণ হিন্দু সমাজও মুসলিম সমাজের উৎসবে আমাদের অভিনন্দন জানায়। তবে কিছু উগ্রপন্থি হতাশাগ্রস্ত হয়ে সোস্যাল মিডিয়ায় আমাকে গালাগালি, খুন এবং ধর্ষণের হুমকি দেয়।’

ব্রেকিংনিউজ/এমআর

bnbd-ads