করোনা আতঙ্কে আত্মহত্যা এক ব্যক্তির

ভারত ডেস্ক
২৬ মার্চ ২০২০, বৃহস্পতিবার
প্রকাশিত: ০৪:৫৬ আপডেট: ০৪:৫৯

করোনা আতঙ্কে আত্মহত্যা এক ব্যক্তির

সারা বিশ্বজুড়ে ছড়িয়ে পড়া করোনা আতঙ্কে মানসিক ভাবেও বিপর্যস্থ মানুষ। সম্প্রতি ইতালিতে করোনা রোগীদের চিকিৎসা দেয়া এক নার্স নিজে সংক্রামিত হওয়ার পর নিজেই আত্মহত্যা করেন। এই খবরের ২৪ ঘন্টা কাটার আগেই জানা গেলো আরেকটি আত্মহত্যার খবর। বেদনাদায়ক এই ঘটনাটি এবার ঘটেছে কলকাতাতে।

কলকাতার দুর্গাপুরের অন্ডালের উখড়ার মাঝপাড়ার বাসিন্দা ছিলেন ওই ব্যক্তি। পরিবার সূত্রে জানা গিয়েছে, গত ৭ দিন ধরে জ্বরে ভুগছিলেন তিনি। করোনা ভাইরাসের সংক্রমণের আতঙ্কে পরিবারের থেকে নিজেকে আলাদা করে রেখেছিলেন। স্থানীয় একটি ক্লাবঘরে থাকছিলেন তিনি। সেখানেই রাতে ঘুমাচ্ছিলেন।

গতকাল ওই ক্লাবে আসে পুলিশ। ক্লাবঘরে শোওয়ার জন্য ওই ব্যক্তিকে পুলিশ 'বকাবকি' করে বলে অভিযোগ পরিবারের। পরিজনদের দাবি, এরপরই আরও মনমরা হয়ে পড়েন তিনি। বাড়ি ফিরে এসে নিজের ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হন।

প্রসঙ্গত, কলকাতায় এই মুহূর্তে করোনায় আক্রান্তের সংখ্যা ১১। প্রাণ হারিয়েছেন একজন। ভারতে করোনায় আক্রান্তের সংখ্যা লাফিয়ে লাফিয়ে বাড়ছে। সাড়ে ৬০০ মানুষ ইতিমধ্যেই নোভেল করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। কোভিড-১৯-এ আক্রান্ত দেশে মোট মৃত্যু হয়েছে ১৩ জনের।

ব্রেকিংনিউজ/অমৃ

bnbd-ads