ভারোত্তলনে ‘গেম অব থ্রোনস’ তারকার বিশ্বরেকর্ড (ভিডিও)

বিনোদন ডেস্ক
৪ মে ২০২০, সোমবার
প্রকাশিত: ১২:৫৫ আপডেট: ০৫:৩৩

ভারোত্তলনে ‘গেম অব থ্রোনস’ তারকার বিশ্বরেকর্ড (ভিডিও)

আইসল্যান্ডের শক্তিমান অভিনেতা, ‘গেম অব থ্রোনস’ সিরিজের "দ্য মাউন্টেন" খ্যাত তারকা হাফথোর বিজর্নসন পাওয়ার লিফটিংয়ে  বিশ্বরেকর্ড গড়লেন। শনিবার তিনি ডেডলিফটে এক হাজার ১০৪ পাউন্ড বা ৫০১ কেজি তুলে বিশ্বরেকর্ড গড়েছেন।

জনপ্রিয় এইচবিও সিরিজ ‘গেম অব থ্রোনস’-এর ‘দ্য মাউন্টেন ক্লিজেন’-এ সের গ্রেগরের ভূমিকায় অভিনয় করে খ্যাতি অর্জন করেন হাফথোর বিজর্নসন। ২০১৬ সালে প্রথমবার ৫০০ কেজি পাওয়ার লিফটিং করে রেকর্ড গড়েন ব্রাইটন ইডি হল। তার রেকর্ড ভাঙলেন হাফথোর। হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে এ তথ্য উঠে এসেছে।

ইভেন্টটি ইএসপিএনে সরাসরি সম্প্রচার করা হয়। ৩১ বছর বয়সী হাফথোর বিজর্নসন বারবেল উত্তোলন করেন এবং দুই সেকেন্ড ওপরে তুলে ধরে রাখেন।

হাফথোর বিজর্নসন ছয় ফুট নয় ইঞ্চি লম্বা। ২০১৮ সালে ওয়ার্ল্ড’স স্ট্রংগেস্ট ম্যান প্রতিযোগিতায় তিনি চ্যাম্পিয়ন হয়েছিলেন। বিশ্বরেকর্ড গড়ার পর উচ্ছ্বসিত তিনি। হাফথোর ইএসপিএনকে বলেন, ‘আজ আমার বিশ্বাস এলো, আমি আরো কিছু করতে পারব।’ 

ইনস্টাগ্রামে ভিডিও প্রকাশ করে হাফথোর লিখেছেন, ‘বলার মতো ভাষা নেই আমার, কী দারুণ দিন আজ। সারা জীবন দিনটির কথা মনে থাকবে।’

এ অর্জনের জন্য হাফথোর পরিবার, বন্ধুবান্ধব, কোচ, ভক্ত-অনুরাগী, স্পনসর, এমনকি যারা তাকে ভালোবাসেন না, তাদেরও ধন্যবাদ জ্ঞাপন করেছেন।



ব্রেকিংনিউজ/অমৃ

bnbd-ads