আত্মহত্যা করলেন বিখ্যাত হরর ছবির পরিচালক!

বিনোদন ডেস্ক
৪ মে ২০২০, সোমবার
প্রকাশিত: ১২:২১ আপডেট: ১২:২৩

আত্মহত্যা করলেন বিখ্যাত হরর ছবির পরিচালক!

বিখ্যাত ভৌতিক সিনেমা “চাইল্ড’স প্লে”র সহলেখক এবং “চাইল্ড’স প্লে-২”-এর পরিচালক জন লাফিয়া আত্মহত্যা করেছেন। গত ২৯ এপ্রিল তিনি আত্মহত্যা করেন। তার বয়স হয়েছিল ৬৩ বছর। 
 
ভ্যারাইটি ডটকমের বরাত দিয়ে এ তথ্য জানানো হয়েছে ইন্ডিয়া টিভির অনলাইন সংস্করণের প্রতিবেদনে। জন লাফিয়ার আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করেছে যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসের বিভাগীয় শব পরীক্ষা কার্যালয়।
 
ভৌতিক সিনেমার চিত্রনাট্য লেখা ও নামকরা পরিচালক টম হল্যান্ড ও ডন মানকিনির সঙ্গে কাজ করেছেন জন লাফিয়া। ভক্তদের কাছে তিনি ‘চাকি’ নামে পরিচিত। তার বিখ্যাত সংলাপ ছিল, ‘হাই, আমি চাকি, খেলতে চাও?’
 
জন লাফিয়ার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন “চাইল্ড’স প্লে”র স্রষ্টা ও চিত্রনাট্যকার ডন মানকিনি। তিনি বলেন, ‘বন্ধু জন লাফিয়ার মৃত্যুর কথা শুনে আমরা একেবারে ভেঙে পড়েছি। একেবারে শুরু থেকেই তিনি আমাদের চাকি পরিবারের অংশ ছিলেন।’
 
১৯৫৭ সালে জন্মগ্রহণ করেন জন লাফিয়া। ১৯৮৮ সালে মুক্তি পায় ‘দ্য ব্লু  ইগুয়ানা’, এর চিত্রনাট্য লিখেছিলেন তিনি এবং সংগীত পরিচালনায়ও অবদান ছিল তার। ১৯৯৩ সালে তিনি কল্পবিজ্ঞানবিষয়ক সিনেমা “ম্যান’স বেস্ট ফ্রেন্ড” রচনা ও পরিচালনা করেন। এ ছাড়া অনেক বিখ্যাত সিনেমায় কাজ করেছেন তিনি। 
 
ব্রেকিংনিউজ/অমৃ

bnbd-ads