করোনায় এলোমেলো ‘স্পাইডার-ম্যান’ ও ‘ডক্টর স্ট্রেঞ্জ’র শিডিউল

বিনোদন ডেস্ক
২৭ এপ্রিল ২০২০, সোমবার
প্রকাশিত: ০৫:০১ আপডেট: ০৫:০৪

করোনায় এলোমেলো ‘স্পাইডার-ম্যান’ ও ‘ডক্টর স্ট্রেঞ্জ’র শিডিউল

করোনা ভাইরাসের জেরে ছবি মুক্তি পিছিয়ে যাওয়া নতুন নয়। কিন্তু একটা ছবির রিলিজ় পিছোলে স্লটে থাকা অন্যান্য ছবির মুক্তিও পিছোচ্ছে। এমনটাই ঘটছে মার্ভেলের ক্ষেত্রেও। টম হল্যান্ড অভিনীত ‘স্পাইডার-ম্যান’ ফ্র্যাঞ্চাইজ়ির আগামী ছবি রিলিজ় করার কথা ছিল ২০২১ সালের জুলাইয়ে। 

আপাতত মুক্তির দিন ঠিক করা হয়েছে ওই বছরেরই নভেম্বর মাসে। আবার নভেম্বরে মুক্তি পাওয়ার কথা ছিল ‘ডক্টর স্ট্রেঞ্জ টু’র। ঘাড়ের কাছে স্পাইডার-ম্যান নিঃশ্বাস ফেলায় এখন ডক্টর স্ট্রেঞ্জরূপী বেনেডিক্ট কাম্বারব্যাচ ভক্তদের দেখা দেবেন ২০২২-এর মার্চে।

ডিজ়নির কাছে রয়েছে ‘ডক্টর স্ট্রেঞ্জ’-এর স্বত্ব এবং ‘স্পাইডার-ম্যান’ সোনির মালিকাধীন। কিন্তু টম হল্যান্ড অভিনীত ‘স্পাইডার-ম্যান’ ছবিটি প্রযোজনা করছে ডিজ়নি ও সোনি দু’তরফই। 

এর পাশাপাশি সোনি ‘স্পাইডার-ম্যান: ইনটু দ্য স্পাইডার ভার্স’ ফ্র্যাঞ্চাইজ়ির অন্তর্গত একটি অ্যানিমেটেড ছবিও তৈরি করছে। সেটি মুক্তি পাওয়ার কথা ২০২২-এর গোড়ার দিকে। কিন্তু সেটিও পিছিয়ে গিয়েছে।

অ্যানিমেটেড ছবিটি মুক্তি পাবে ২০২২-এর অক্টোবরে। আবার এ সবের মধ্যে অন্যান্য ছবি মুক্তির কথা মাথায় রেখে ডিজ়নির ‘থর: লাভ অ্যান্ড থান্ডার’ এগিয়ে এসেছে এক সপ্তাহ। ২০২১-এর ১৮ ফেব্রুয়ারির পরিবর্তে সেটি মুক্তি পাবে ১১ ফেব্রুয়ারি।

ব্রেকিংনিউজ/অমৃ

bnbd-ads