লকডাউনে হরর প্রেমীদের জন্য সেরা ১০ ভূতের ছবির তালিকা

বিনোদন ডেস্ক
৪ এপ্রিল ২০২০, শনিবার
প্রকাশিত: ০২:৫৩ আপডেট: ০২:৫৫

লকডাউনে হরর প্রেমীদের জন্য সেরা ১০ ভূতের ছবির তালিকা

সারা পৃথিবীব্যাপীই চলছে লকডাউনে। সুস্থ থাকতে বাড়িতে বন্দি একমাত্র চিকিৎসা। আর এই মুহূর্তে সময় কাটানোর সবচেয়ে বড় মাধ্যম চলচ্চিত্র। তাই উপভোগ করার জন্য এই লকডাউনে আপানার জন্য রইলো সেরা ১০টি ভূতের সিনেমার তালিকা। 

জু-অন, দ্য গ্রাজ: 

আদপে জাপানি এই ছবির ইংরেজি সংস্করণের নাম ‘দ্য গ্রাজ’। এর কিছু পার্টও রয়েছে। শোনা যায়, এই ছবি নাকি সত্যি ঘটনা অবলম্বনে। হলফ করে বলা যায়, এ ছবি দেখলে আপানার রাত্রে ঘুম ছুটবে।

এক্সরসিজম অব এমিলি রোজ: 

ঘড়ির কাঁটায় রাত তিনটে বাজতেই এমিলির সঙ্গে ঘটতে থাকে একের পর এক অদ্ভুত ঘটনা। যার কোনও বিজ্ঞানসম্মত ব্যাখ্যা নেই। ডাক্তাররা বলে, সে এপিলেপ্সির স্বীকার। সত্যিই কি তাই? উত্তর খুঁজতে দেখতে পারেন এক্সরসিজম অব এমিলি রোজ।

১৪০৮: 

আপনি যদি হরর ছবির ভক্ত হন, তা হলে নিশ্চিত এই ছবি আপনি আগেই দেখে ফেলেছেন। যারা দেখেননি তারা যদি মিস করে যান, তাহলে ক্ষতি কিন্তু আপনার। এক হোটেলের ‘বিখ্যাত’ রুম নম্বর ১৪০৮ নিয়ে এই ছবি। অভিশপ্ত সেই ঘর। কী হয় সেই ঘরের বন্ধ দরজার পিছনে, বলবে এই ছবি।

ইনসিডিয়াস 

অশুভ শক্তির প্রভাবে তছনছ হয়ে যাওয়া এক পরিবারের গল্প বলবে এই ছবি। দেখতে পারেন।ভয়ের পাশাপাশি একটা ইমোশনাল রাইডও রয়েছে।

দ্য রিং 

এক ভিডিও টেপকে ঘিরেই যত কাণ্ড। অভিশপ্ত সেই ভিডিও টেপটি নাকি এক সপ্তাহের মধ্যে তার ভিউয়ারকে মেরে ফেলে। দেখবেন না কি?

এ তো গেল হলিউড ছবির লিস্ট। এ বার দেখা যাক বলিউডের হরর তালিকা।

পরী 

তথাকথিত ভূতের ছবি নয়। কিন্তু পরম-অনুষ্কার অভিনয় ভাল লাগবে আপনার। ব্যাকগ্রাউন্ড মিউজিকে আপনার শিরদাঁড়ায় ঠান্ডা স্রোত খেলে যাবে নিজের অজান্তেই।

১৯২০: 

বলিউডে যে গুটিকয়েক দেখার যোগ্য হরর ছবি রয়েছে তার মধ্যে এটি একটি। এক সদ্য বিবাহিত দম্পতি সম্মুখীন হয় কিছু অনভিপ্রেত ঘটনার। তার পর কী হয়? জানতে হলে দেখতে পারেন এই ছবিটি।

এক থি ডায়ান: 

নাম শুনেই বুঝতে পারছেন, ডাইনির কারবার নিয়ে এই ছবি। কঙ্কনা সেনশর্মা, কলকি কেকলা এবং হুমা কুরেশির দুর্ধর্ষ অভিনয় এই ছবির ইউএসপি।

ভূত: 

দেখতে পারেন এই ছবিটিও। ২০০৩-এ মুক্তি প্রাপ্ত এই ছবিটি সে সময় বেশ প্রশংসা কুড়িয়েছিল সেই সাহে বেশ কিছু পুরস্কারও। উর্মিলার অস্বাভাবিক চরিত্রে অভিনয় দর্শকদের ঘুম হারাম করে দিয়েছিলো। তাহলে কী ভাবছেন? আজ থেকেই শুরু করুন। লিস্টটা তো ছোট নয়।

ব্রেকিংনিউজ/ অমৃ

bnbd-ads