করোনায় মারা গেলেন ‘স্টার ওয়ারস’ খ্যাত অভিনেতা অ্যান্ড্রিউ জ্যাক

বিনোদন ডেস্ক
১ এপ্রিল ২০২০, বুধবার
প্রকাশিত: ০১:৫৮ আপডেট: ০১:৫৯

করোনায় মারা গেলেন ‘স্টার ওয়ারস’ খ্যাত অভিনেতা অ্যান্ড্রিউ জ্যাক

ফের করোনার বলি বিনোদন জগতে। আবারও দুঃসংবাদ হলিউডে। ইটালিয়ান অভিনেত্রী লুসিয়া বোস, হলিউড অভিনেতা মার্ক ব্লুমের পর এবার করোনার কামড়ে মৃত্যু ঘটল ‘স্টার ওয়ারস’ অভিনেতা অ্যান্ড্রিউ জ্যাকের। 

মঙ্গলবার ব্রিটেনের এক হাসপাতালেই শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন অভিনেতা অ্যান্ড্রিউ। বুধবার সকালে এই দুঃসংবাদ প্রকাশ্যে আনেন অভিনেতার ব্যক্তিগত সচিব জিল ম্যাকুলাফ।

মৃত্যুকালে অভিনেতা অ্যান্ড্রিউ জ্যাকের বয়স হয়েছিল ৭৬ বছর। কোয়ারেন্টাইনে ছিলেন বহু আগে থেকেই, কিন্তু দিন দুয়েক আগেই তার শরীরে যে মারণ ভাইরাস করোনার সংক্রমণ ঘটেছে, তা ধরা পড়ে। এরপর ব্রিটেনের সারে অঞ্চলেরই এক হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। তবে মঙ্গলবার মারা যান তিনি। 

অন্তিম শয্যায় প্রিয় স্ত্রী গ্যাব্রিয়েল রজার্সকেও দেখতে পাননি। কারণ, গ্যাব্রিয়েল এই মুহূর্তে অস্ট্রেলিয়ায় কোয়ারেন্টাইনে রয়েছেন।

স্বামীর মৃত্যুর সংবাদ শুনে কোয়ারেন্টাইনে থাকা স্ত্রী গ্যাব্রিয়েল রজার্স সোশ্যাল মিডিয়াতেই শোকাবার্তা জ্ঞাপন করেছেন। লিখেছেন, “অ্যান্ড্রিউ জ্যাকের শরীরে দিন দুয়েক আগেই করোনা সংক্রমণ ধরা পড়েছিল। কোনও বেদনা সইতে হয়নি। তার পরিবারের সকলেই যে তার সঙ্গে ছিল এবং থাকবে, এটাই জেনেই পরম শান্তিতে ঘুমোতে গেল।”

‘সোলো: আ স্টার ওয়ারস স্টোরি’, ‘স্টার ওয়ারস: দ্য ফোর্স অ্যাওয়াকেনস’ এবং ‘স্টার ওয়ারস: দ্য লাস্ট জেডি’তে অ্যান্ড্রিউকে দেখা গিয়েছিল জেনারেল এমাট এর ভূমিকায়। রবার্ট ডাউনি জুনিয়র এবং ক্রিস হেমসওয়ার্থও তার সঙ্গে কাজ করেছেন।  

ব্রেকিংনিউজ/অমৃ

bnbd-ads