মাদক পাচারের দায়ে গ্রেফতার রিয়াল তারকা

স্পোর্টস ডেস্ক
১৩ মে ২০২০, বুধবার
প্রকাশিত: ০৩:২৩ আপডেট: ০৩:২৫

মাদক পাচারের দায়ে গ্রেফতার রিয়াল তারকা

করোনা ভাইরাস আতঙ্কের মাঝেই মাদকজনিত কারণে পুলিশের কাছে গ্রেফতার হলেন স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদের সাবেক ফরোয়ার্ড এডউইন কঙ্গো। মঙ্গলবার কঙ্গো এবং আরও ১০ জনকে মাদক পাচার মামলায় গ্রেফতার করেছে স্পেনের পুলিশ। দেশটির রাজধানী মাদ্রিদেই তাকে গ্রেফতার করা হয়। 

প্রায় এক ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদের পর আনুষ্ঠানিক জবানবন্দী দিয়ে ছাড়া পেয়েছেন ৪৩ বছর বয়সী এ ফরোয়ার্ড। বর্তমানে তিনি নিজ বাড়িতেই অবস্থান করছেন। তবে প্রয়োজনে আবারও থানায় হাজিরা দিতে হবে তাকে।

স্প্যানিশ টিভি অনুষ্ঠান এল চিরিঙ্গুইতোকে তিনি বলেছেন, ‘আমি বরাবরই অনেক শান্ত। তবে এখনের অবস্থাটা মোটেও স্বস্তিজনক কিছু নয়। আমি এখন বাড়িতেই আছি, শান্ত আছি। তারা (পুলিশ) আমাকে টানা কিছু প্রশ্ন করেছে। সবশেষে বাসায় আসতে দিয়েছে।’

১৯৯৯ সালে ৫ মিলিয়ন ইউরোর বিনিময়ে রিয়াল মাদ্রিদের নাম লিখিয়েছিলেন কলম্বিয়ান কঙ্গো। তখন এটিই ছিল কলম্বিয়ার কোন ফুটবলারের সর্বোচ্চ ট্রান্সফার ফি’র রেকর্ড। তবে রিয়ালের হয়ে একটি ম্যাচও খেলা হয়নি তার।

খেলোয়াড়ি জীবনে তিন বছর রিয়াল মাদ্রিদে থেকেও কোন ম্যাচ পাননি তিনি। পরে রিয়াল ভায়োদলিদ, লেভান্তে, স্পোর্টিং গিজন এবং রিক্রিয়েটিভ হুয়েলভার হয়ে খেলেছেন তিনি। ক্যারিয়ার শেষে স্প্যানিশ টিভি শো এল চিরিঙ্গুইতো ডি জুগোনেসে কাজ করেছেন কঙ্গো।

এছাড়াও পর্তুগিজ ক্লাব ভিটোরিয়া গুইমারেস এবং ফ্রেঞ্চ ক্লাব তুলজের হয়েও মাঠে নেমেছেন তিনি। সবশেষ সাম্প্রতিক সময়ে রিয়াল মাদ্রিদ লিজেন্ডসের হয়ে একটি চ্যারিটি ম্যাচ খেলেছেন এডউইন কঙ্গো।

ব্রেকিংনিউজ/এএফকে

bnbd-ads