তুরিনে ফিরেও মাঠে নামা হবে না রোনালদোর!

স্পোর্টস ডেস্ক
৬ মে ২০২০, বুধবার
প্রকাশিত: ১০:৪৭ আপডেট: ১০:৫১

তুরিনে ফিরেও মাঠে নামা হবে না রোনালদোর!

‘ক্রিশ্চিয়ানো রোনালদো ইজ ব্যাক।’ পর্তুগালের মাদেইরা থেকে ব্যক্তিগত জেটে ইতালির তুরিনে ফিরলেন সপরিবারে। ইতালির স্থানীয় মিডিয়া বলছে সোমবার রাত ১০টা ২০ মিনিটে রোনালদো পা রাখেন ইতালিতে। কিন্তু ফ্যানদের আরও অপেক্ষা করতে হবে রোনালদোকে মাঠে দেখার জন্য।

করোনা বিধ্বস্ত ইতালি ধীরে ধীরে স্বাভাবিক জীবনে ফিরছে। সে দেশের সরকার নিয়ম করে দিয়েছে যে, অন্য দেশ থেকে ইতালিতে আসলে বাধ্যতামূলক ভাবে ১৪ দিনের জন্য কোয়ারেন্টাইনে থাকতে হবে। ফলে প্র্যাকটিসে নামার আগে ফের একবার গৃহবন্দি পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী।

ইতালির সরকার সিরি এ ক্লাবগুলিকে ট্রেনিং করার অনুমোদন দিয়েছে। ফলে জুভেন্টাসও তাদের দলের ফুটবলারদের ফিরে আসার নির্দেশ দেয়। ইতিমধ্যেই ক্লাবের ফুটবলার ও সাপোর্ট স্টাফদের স্বাস্থ্যপরীক্ষা শুরু হয়েছে। তবে সকল ফুটবলার না এসে পৌঁছালে পুরোদম প্র্যাকটিস শুরু সম্ভব নয়।

করোনায় ক্ষতিগ্রস্থ দেশগুলির মধ্যে অন্যতম ইতালি। এখনও পর্যন্ত ২৯ হাজারের ওপর মানুষের প্রাণ গিয়েছে। আক্রান্তের সংখ্যা ২ লাখের ওপর। রোনালদোর ক্লাবেরই তিন ফুটবলার করোনা আক্রান্ত হন। ব্লাইসে মাতুইদি, ড্যানিয়েল রুগানি ও পাওলো দিবালা। বাকি দুজন সেরে উঠলেও দিবালার এখনও চিকিৎসা চলছে।

ব্রেকিংনিউজ/অমৃ

bnbd-ads