লকডাউনে পার্টি করায় রোজোকে সতর্ক করল ম্যানইউ

স্পোর্টস ডেস্ক
৫ মে ২০২০, মঙ্গলবার
প্রকাশিত: ০৩:২৮ আপডেট: ০৩:৩৪

লকডাউনে পার্টি করায় রোজোকে সতর্ক করল ম্যানইউ

ম্যানচেস্টার ইউনাইটেডের মতো ধনী ক্লাবের হয়ে খেলা কোনো ফুটবলার যদি এমন কঠিন সময় (করোনা পরিস্থিতি) লকডাউনের নিয়মকে বুড়ো আঙুল দেখান, তাহলে বোধ হয় গ্রহণযোগ্য নয়। এর আগে একই কাণ্ড ঘটিয়েছেন রিয়াল মাদ্রিদের লুকা জোভিচ থেকে ম্যানসিটির কাইল ওয়াকার, মোয়েস কিন। এবার সেই পথে হাটলেন ম্যানইউ ডিফেন্দার মার্কোস রোজো।

করোনার প্রকোপ রুখতে আগামী ১০ মে পর্যন্ত আর্জেন্টিনায় লকডাউনের মেয়াদ বৃদ্ধি করা হয়েছে। জানা গেছে, সেই লকডাউনের নিয়মকেই বুড়ো আঙুল দেখিয়ে দিব্যি বন্ধুদের সঙ্গে বাড়ির বাইরে বেরিয়ে পার্টি করেন রোজো। সেইসঙ্গে চলে তাস এবং ধূমপানও। 

সম্প্রতি ইন্টারনেটে ভাইরাল হওয়া একটি ভিডিওটিতে আর্জেন্টিনার জাতীয় দলের এই ডিফেন্ডারকে দেখা গিয়েছে বাড়ির বাইরে বন্ধুদের সঙ্গে এভাবে আড্ডা দিতে। যদিও পরে ইন্টারনেট থেকে ভিডিওটি সরানোর প্রক্রিয়া শুরু হয়। কিন্তু ততক্ষণে ভাইরাল হয়ে যায়।

যদিও গত এপ্রিলে স্থানীয় প্রায় ২০০ পরিবারের হাতে সংকটের সময় খাদ্যদ্রব্য, পানীয় তুলে দিয়ে মানবিকতার ছাপ রেখেছিলেন প্রাক্তন ম্যানইউ এই ডিফেন্ডার। কিন্তু সম্প্রতি এমন কাণ্ডজ্ঞানহীনতার পরিচয় দিয়ে ক্লাবেরও চক্ষুশূল হলেন এই আর্জেন্তাইন।

লোনে আর্জেন্তিনার ক্লাবে গেলেও খাতায়-কলমে রোজো এখনও ম্যান ইউনাইটেডের নথিভুক্ত একজন ফুটবলার। তাই এ বিষয়ে রোজোর বিরুদ্ধে কড়া ব্যবস্থা গ্রহণের কথা না বললেও ম্যান ইউয়ের তরফে রোজোকে সতর্ক করার কথা জানানো হয়েছে।

ব্রেকিংনিউজ/এএফকে

bnbd-ads