হাসপাতালে গাজী রাকায়েত

বিনোদন ডেস্ক
৮ এপ্রিল ২০২১, বৃহস্পতিবার
প্রকাশিত: ১১:৫৬

হাসপাতালে গাজী রাকায়েত

অভিনেতা ও নির্মাতা গাজী রাকায়েতের শারীরিক অবস্থার অবনতি হয়েছে। বুধবার (০৭ এপ্রিল) তিনি রাজধানীর শমরিতা হাসপাতালে ভর্তি হয়েছেন। গত সপ্তাহে তিনি করোনা আক্রান্ত হয়েছেন বলে জানিয়েছিলেন এই অভিনেতা।

তার হাসপাতালে ভর্তির খবরটি  গণমাধ্যমকে নিশ্চিত করেছেন ছোট পর্দার নির্মাতাদের সংগঠন ডিরেক্টর’স গিল্ডের সাধারণ সম্পাদক এস এম কামরুজ্জামান সাগর।

তিনি বলেন, “রাকায়েত ভাই করোনা আক্রান্ত হওয়ার পর বাসাতেই চিকিৎসা নিচ্ছিলেন। প্রথম দিকে তার শারীরিক অবস্থা ভালো ছিল। কিন্তু এরই মধ্যে তার ফুসফুস ২০ শতাংশ ক্ষতিগ্রস্ত হয়েছে। তাই তিনি চিকিৎসকের পর্যবেক্ষণের জন্য হাসপাতালে ভর্তি হয়েছেন। তবে এখনো তার অক্সিজেন লাগছে না। সবার দোয়া করবেন।”

এস এম কামরুজ্জামান সাগর জানান, তিনি নিজেও করোনা আক্রান্ত। তবে বাসা থেকেই চিকিৎসা নিচ্ছেন এবং তার শারীরিক অবস্থা এখন ভালোর দিকে।

জানা যায়, নাট্যনির্মাতা চয়নিকা চৌধুরীও করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। কয়েকদিন ধরেই তিনি অসুস্থ ছিলেন। পরে টেস্ট করে জানতে পারেন তার রিপোর্ট পজিটিভ। বাসা থেকে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী চিকিৎসা নিচ্ছেন তিনি।

এদিকে, গত বছরের ২৫ ডিসেম্বর হলিউডে মুক্তি পায় গাজী রাকায়েত পরিচালিত দেশের প্রথম ইংরেজি সিনেমা ‘গোর’। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন গাজী রাকায়েত।  

ব্রেকিংনিউজ/ধ্রুব

bnbd-ads