যে কারণে প্রবাসীর ফ্লাটে থাকছেন নায়িকা পপি

বিনোদন ডেস্ক
২৪ জানুয়ারি ২০২১, রবিবার
প্রকাশিত: ০৩:৫৬

যে কারণে প্রবাসীর ফ্লাটে থাকছেন নায়িকা পপি

ঢালিউডের পর্দা কাঁপানো চিত্রনায়িকা সাদিকা পারভীন পপি কোটি ভক্ত-দর্শকের হৃদয়ে কল্পনার রানি। ১৯৯৭ সালে মনতাজুর রহমান আকবরের ‘কুলি’ ছবির মধ্য দিয়ে রুপালি পর্দায় ক্যারিয়ার শুরুর পর ‘মেঘের কোলে রোদ’, ‘কি যাদু করিলা’, ‘গঙ্গাযাত্রা’ ছবিতে অভিনয় করে শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হয়েছেন তিনি।  

জীবনের ৪১ বসন্ত পেরুলেও এখনও সিঙ্গেলই আছেন নায়িকা। বাঁধা হয়নি ঘর কিংবা সংসার। রূপালি পর্দায় সম্ভাব্য সব সফলতা পেলেও কেন তিনি এখনও সংসার শুরু করছেন না, এ নিয়ে শোবিজপাড়ায় রয়েছে ব্যাপক কানাঘুষা। অনেকে মনে করেন, নিশ্চয়ই ‘গোপন কোনও কারণ’ আছে। পপি নিজেও তার বিয়ে নিয়ে প্রকাশ্যে-আড়ালে বহুবার প্রশ্নের মুখোমুখি হয়েছেন।

শাকিল খান- পপি জুটির জনপ্রিয়তার সূত্র ধরেই এ গুঞ্জন ছড়িয়েছিল বলে ধারণা ফিল্মপাড়ার অনেকের। তরপর বিয়ে করে সংসারী হয়েছেন শাকিল খান। কিন্তু এখনও অবিবাহিত রয়েছেন পপি।

প্রেম করে ২০১৭ সালের ১৭ ফেব্রুয়ারি বিয়ে করেন জায়েদ-পপি। এমন কথা শোনো গিয়েছিল সে সময়। যদিও বিষয়টি নিয়ে এখনও ধোঁয়াশা রয়ে গেছে।

তবে এরইমধ্যে পপি রাজধানীর ইস্কাটনের বাসা ছেড়ে দেয়ার পর নতুন গুঞ্জন উঠেছে। বর্তমানে তিনি থাকছেন কূটনৈতিক পাড়ার আশপাশে। বিয়ে করার বিষয়টি নিশ্চিত না হলেও তিনি যে প্রবাসী ব্যবসায়ী প্রেমিকের দেয়া ফ্ল্যাটেই উঠছেন, তেমনটিই জানিয়েছেন শোবিজ অঙ্গনে পপির ঘনিষ্ট সূত্র। 
তবে এ বিষয়ে পপি নিজে এখনও কোনও মন্তব্য করেননি। এর আগে গেল বছরের মাঝামাঝি চিত্রনায়ক জায়েদ খানের সঙ্গে পপির বিয়ের কানাঘুষা ছড়িয়েছিল। ক্যারিয়ারের শুরুর দিকে শাকিল খানের সঙ্গে তার প্রেম ও বিয়ে নিয়ে ঢালিউডে ব্যাপক তোলপাড় ছিল।

ব্রেকংনিউজ/এমএইচ

bnbd-ads