গোপনে বিয়ের পিঁড়িতে বসেছেন পপি!

বিনোদেন ডেস্ক
২০ জানুয়ারি ২০২১, বুধবার
প্রকাশিত: ০৮:০৩ আপডেট: ০৮:০৪

গোপনে বিয়ের পিঁড়িতে বসেছেন পপি!

পপি কবে বিয়ে করবেন? এই প্রশ্ন সচরাচরই শুনতে হয় পপিকে। ভক্তরাও বিয়ের সাজে দেখতে চায় তাদের প্রিয় নায়িকাকে। কবে নাগাদ বিয়ে করবেন পপি, সে বিষয়ে খোলাসা করে কখনোই কিছু বলেন না এই নায়িকা। 

এ দিকে পপির বিয়ে নিয়ে মাঝে মাঝেই গুঞ্জন চাউর হয়ে উঠে শোবিজ পাড়ায়। আবারও পপির গোপন বিয়ের গুঞ্জন উঠেছে। তাহলে কি সত্যিই বিয়ে করলেন এই ঢালিউড স্টার। এমন প্রশ্নই ভক্তদের। গত বছর ‘ভালোবাসার প্রজাপতি’ নামের একটি সিনেমায় অভিনয় করেছিলেন পপি। তারপর অনেক দিন আড়ালে এই অভিনেত্রী। সমাজিক যোগাযোগমাধ্যমেও তিনি অনুপস্থিত। তা থেকেই ঢালিউড ইন্ডাষ্ট্রির অনেকে ধারণা করছেন, গোপনে বিয়ের পিঁড়িতে বসেছেন চিত্রনায়িকা পপি।

জানা গেছে, রাজধানীর ইস্কাটনের বাসা ছেড়ে দিয়েছেন পপি। বর্তমানে থাকছেন কূটনৈতিক পাড়ায় আশোপাশে। নাম প্রকাশ না করার শর্তে শোবিজের একজন জানান, বিয়ে হয়েছেন কি-না জানি না। তবে পপি তার প্রবাসী ব্যবসায়ী প্রেমিকের দেয়া ফ্ল্যাটে থাকছেন। গুঞ্জন প্রসঙ্গ জানতে পপির ব্যক্তিগত নাম্বারে যোগাযোগ করে পাওয়া যায়নি তাকে। নিয়মিত নম্বরটি বন্ধ পাওয়া যাচ্ছে।

ক্যারিয়ারের শুরুর দিকে নায়ক শাকিল খানের সঙ্গে বিয়ের গুঞ্জন চাউর হয়েছিল এ নায়িকা। গত বছরের মাঝামাঝিতে নায়ক জায়েদ খানের সঙ্গে প্রেম এবং বিয়ের গুঞ্জন শোনা গিয়েছিল পপির। যদিও বিষয়টি নিয়ে এখনও ধোঁয়াশা রয়ে গেছে।

ব্রেকিংনিউজ/এমএইচ

bnbd-ads