ফিনফিনে পোশাকে জাহ্নবীর বেলি ড্যান্সে তোলপাড় (ভিডিও)

বিনোদন ডেস্ক
১৩ জানুয়ারি ২০২১, বুধবার
প্রকাশিত: ০১:০১ আপডেট: ০১:০৯

ফিনফিনে পোশাকে জাহ্নবীর বেলি ড্যান্সে তোলপাড় (ভিডিও)

হিন্দিতে ‘মা কা বেটি’ বলাই যায় তাকে। মায়ের যোগ্য কন্যা হিসেবেই বলিউডে ক্যারিয়ার শুরু করেছেন শ্রীদেবীকন্যা জাহ্নবী কাপুর। ‘ধরক’ ছবির মধ্য দিয়ে সাড়া জাগিয়ে ক্রমেই নিজেকে ছাড়িয়ে যাচ্ছেন এই বলিউড সেনশেসন। বি-টাউনে এখন জাহ্নবীর ছবি মানেই অন্য উত্তাপ। 

সেই শ্রীদেবীকন্যা জাহ্নবী এবার বেলি ড্যান্স দিয়ে অন্তর্জালে ঝড় তুলেছেন। সামাজিকমাধ্যমে সেই ভিডিও প্রকাশের পর নেটিজেনদের আলোচনায় উঠে এসেছেন জাহ্নবী।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে বেলি ড্যান্সের একটি ভিডিও শেয়ার করেন এই উঠতি অভিনেত্রী। ইতোমধ্যেই সেই ভিডিও নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে।

ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবল’র খবরে বলা হয়েছে, সেই ভিডিওতে বলিউড কিং খান শাহরুখ খান ও কারিনা কাপুরের ‘অশোকা’ ছবির আইকনিক গান ‘সান সানানা’র তালে কোমড় দুলান জাহ্নবী। ১ মিনিট ৫ সেকেন্ডের সেই ভিডিওতে সাদা পাতলা ফিনফিনে প্যান্ট ও সাদা টি-শার্টে ধরা দেন এই নায়িকা। 

তার এই নাচ ভক্তদের মাঝে এতটাই উষ্ণতা ছড়িয়েছে যে, ভিডিওটি প্রকাশের মাত্র ২০ ঘণ্টায় তাতে ১৬ লাখেরও বেশি ভিউ হয়েছে।

বলিউডের এই গ্ল্যামার গার্ল ২০১৮ সালে ‘ধড়ক’ ছবি দিয়ে বক্স অফিস কাঁপান। বলিউডের এই উঠতি সেনশেসনকে এরপর ‘গোস্ট স্টোরিজ’ ও ‘গুঞ্জন সাক্সেনা: দ্য কারগিল গার্ল’ ছবিতে দেখা যায়। অল্প সময়েই তার ভক্ত-অনুসারী অনেক। অনেক প্রশংসার মাঝে প্রায়ই ট্রলেরও শিকার হতে হয় তাকে।

শিগগিরই জয়া আখতারের ‘গোস্ট স্টোরিজ’এ দেখা যাবে জাহ্নবীকে। এরপর ‘দোস্তানা টু’ এবং ‘রুহি আফজানা’ ছবিতে ধরা দেবেন ২৩ বছর বয়সী এ অভিনেত্রী।


ব্রেকিংনিউজ/এমআর

bnbd-ads