তৃতীয় বিয়ে করেছেন ছেলে, বাবা বললেন ‘সাবাশ’

বিনোদন ডেস্ক
১২ জানুয়ারি ২০২১, মঙ্গলবার
প্রকাশিত: ১০:৫৯

তৃতীয় বিয়ে করেছেন ছেলে, বাবা বললেন ‘সাবাশ’

দেশের জনপ্রিয় সংগীতশিল্পী হাবিব ওয়াহিদ আবারও বিয়ে করেছেন। পাত্রীর নাম আফসানা চৌধুরী শিফা, তিনি ইডেন মহিলা কলেজের মার্কেটিং বিভাগের ছাত্রী। হাবিব ওয়াহিদ নিজেই বিয়ের বিষয়টি নিশ্চিত করেছেন।  এটি হাবিবের তৃতীয় বিয়ে।

নিজের বিয়ে প্রসঙ্গে মঙ্গলবার রাতে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে হাবিব ওয়াহিদ একটি স্ট্যাটাস দেন। 

সেখানে তিনি লিখেন- ‘প্রিয় ভক্তগণ, আমার ব্যক্তিগত জীবনে হঠাৎ ঘটে যাওয়া একটি ঘটনা আপনাদের সাথে শেয়ার করতে চাই। সম্প্রতি বিয়ে করলাম। বউয়ের নাম আফসানা চৌধুরী (শিফা)। আপনারা সবাই জানের, বৈশ্বিক মহামারির কারণে সারা বিশ্ব বর্তমানে খুব খারাপ সময়ের মধ্য দিয়ে যাচ্ছে। তাই বিয়ের অনুষ্ঠানটি খুব সীমিত রাখা হয়েছে। ঈশ্বর মঙ্গল করুন।’


এদিকে তৃতীয় বিয়ে করার পর ছেলেকে অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশি সংগীতের পপ তারকা ফেরদৌস ওয়াহিদ।

গণমাধ্যমে তিনি বলেছেন, আমি হাবিবের বিয়ের খবর গতকালই শুনেছি। হাবিব ফোন করে আমাকে বলেছে। আমি বললাম সাবাশ। অভিনন্দন। ছেলে হিসেবে আমার যতটুকু বলার দরকার বলে দিয়েছি।

তিনি আরও বলেন, বিয়ে কয় তারিখে করেছে? এটা আমি জিজ্ঞাস করলাম না। নিশ্চয়ই দু-একদিনের মধ্যে হবে। আসলে আমি গ্রামে এসে বিচ্ছিন্ন হয়ে গেছি। কখনো আমি হাবিবকে পাই না। আবার মাঝে মধ্যে ও আমারেও পায় না। যে আশা করে বিয়ে করেছে, সেই আশা পূর্ণ হোক এই দোয়া করছি।

উল্লেখ্য, ইডেন ছাত্রী শিফা নিজেও শোবিজ অঙ্গনের সঙ্গে ‍যুক্ত। মডেল হিসেবে কাজ করা শিফার সঙ্গে বেশ কয়েকবারই বিভিন্ন অনুষ্ঠানে ঘনিষ্ঠভাবে হাবিব ওয়াহিদকে দেখা যায়। তখনই তাদের সম্পর্ক নিয়ে গুঞ্জন উঠে। 

এটি হাবিব ওয়াহিদের তৃতীয় বিয়ে। ২০০৩ সালে লুবায়না নামের একজনকে বিয়ে করেন। কিছুদিন পরই সেই সংসার ভেঙে যায়। ২০১১ সালের ১২ অক্টোবর পারিবারিক পছন্দে চট্টগ্রামের মেয়ে রেহানকে বিয়ে করেন হাবিব। ২০১৭ সালের ১৯ জানুয়ারি দ্বিতীয় স্ত্রীর সঙ্গেও বিচ্ছেদ হয় এ সংগীতশিল্পীর।

ব্রেকিংনিউজ/ এমএইচ

bnbd-ads