অভিনয় ছেড়ে ‘সেলাইয়ের’ কাজ করছেন চম্পা!

বিনোদন ডেস্ক
২৭ অক্টোবর ২০২০, মঙ্গলবার
প্রকাশিত: ০৪:০৭ আপডেট: ০৪:১৩

অভিনয় ছেড়ে ‘সেলাইয়ের’ কাজ করছেন চম্পা!

অসংখ্য চলচ্চিত্রের সফল নায়িকা চম্পা। আশির দশকে শিবলী সাদিকের ‘তিনকন্যা’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে এসেছিলেন নায়িকা চম্পা। খুব শিগগিরই তিনি হয়ে উঠেন সেরাদের একজন। এরপর রুপালি জগতে তাকে আর ফিরে তাকাতে হয়নি। তবে সম্প্রতি করোনা মহামারিতে সবকিছু ওলট পালট হয়ে গেছে তার। অনেকে করোনার মধ্যেও সিনেমার শুটিং করলেরও সে পথে যাননি এ তারকা।

চলতি বছরে মার্চ মাস থেকে অভিনয় থেকে বিরত আছেন চম্পা। মাঝে মধ্যে বাসা থেকে বের হলেই বেশিরভাগ সময় তিনি ঘরবন্দি থাকছেন। সংসারে কর্মে মনোযোগ দিয়েছেন পুরোদমে। রান্না-বান্না আর পরিবারকে সময় দিচ্ছেন। 

তবে লকডাউনের শুরু থেকে তিনি সেলাই কাজে মনোযোগী হয়েছেন। দিনে বেশিরভাগ সময় তিনি সেলাই নিয়ে ব্যস্ত আছেন।

এ বিষয়ে চম্পা বলেন, ‘আমি যেহেতু ঘর থেকেই বের হইনা, তাই পারিবারিক কাজের পাশাপাশি সেলাই কাজ শুরু করেছি। এটি আমার অনেক পছন্দ। করোনা মহামারি স্বাভাবিক না হলে আরও কিছুদিন অভিনয় থেকে দূরে থাকতে চাই। পরিবেশ স্বাভাবিক না হলে অভিনয়ে ফিরে আসবো।’

উল্লেখ্য, এ অভিনেত্রীর আসল নাম গুলমান আরা আখতার। চম্পা তার চলচ্চিত্র জগতে দেওয়া নাম। ১৯৬০ সালের ৫ জানুয়ারি যশোর জেলা জন্ম গ্রহণ করেন।  বাবা ছিলেন সরকারি চাকরিজীবী। মা ছিলেন চিকিৎসক। বড় দুই বড়বোন সুচন্দা ও ববিতা ও চলচ্চিত্রের মানুষ। দাম্পত্য জীবনে স্বামী শহীদুল ইসলাম খান, মেয়ের ইশাকে নিয়ে তার পারিবারিক জীবন।

ব্রেকিংনিউজ/এমএইচ

bnbd-ads